Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৭:০০
আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ১৭:২৭

মানুষটা আমি তারছেঁড়া: নোবেল

মানুষটা আমি তারছেঁড়া: নোবেল
ফাইল ছবি

ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পাওয়া বাংলাদেশের মাইনুল আহসান নোবেল বিভিন্ন সময় উদ্ভট মন্তব্যের জেরে অসংখ্য মানুষের অপছন্দের পাত্র হয়ে উঠেছেন। ফলে বিভিন্ন সময় তাকে আপত্তিকর ভাষায় গালাগাল করেন নেটজনতা। এবার তাদের উদ্দেশ্যে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এই সঙ্গীতশিল্পী।

নোবেল লিখেছেন, আসসালামু আলাইকুম। ব্যক্তি মাঈনুল আহসান নোবেল। নামটা আকীকা করে জন্মদাতা পিতা-মাতা রেখেছেন। তবে ‘নোবেল ম্যান’ অথবা আপনাদের আলোচিত-সমালোচিত, ভালোবাসার অথবা ঘৃণিত আজকের এই ‘সঙ্গীতশিল্পী নোবেল’। এই নাম অথবা ব্যক্তিত্বের জন্মদাতা; পিতা বলেন, মাতা বলেন, ভাই অথবা বোন যাই বলেন, সব কিন্তু ‘আপনারা’ নিজেরাই। সুতরাং মা-বাপ তুলে গালাগালি, কটূকথা, বেশিকথা যাই বলছেন; আমি ব্যক্তি নোবেলের বিন্দুমাত্র গায়ে লাগছে না। তাতে আপনি নিজের সন্তানকেই গালাগাল করছেন বলে আমি মনে করি।

তিনি আরও লিখেছেন, হ্যাঁ, মানুষটা আমি তারছেঁড়া। নাহলে কি ১৬৫টি দেশের ২৫ কোটি বাঙালির তার ছিঁড়তে পেরেছি? তবে মুখোমুখি, সামনে এসে ব্যক্তি নোবেলকে মন্তব্য করার দুঃসাহস করার আহ্বান জানাচ্ছি। পরিণতির দায়ভার আমি নিতে পারবো না। ভালো থাকবেন। অনেক ভালোবাসা। ফি-আমানিল্লাহ্।

উল্লেখ্য, নোবেলের এই পোস্টটিতেও অনেকেই তাকে গালাগাল করেছেন।

এনএস/পি

RTV Drama
RTVPLUS