• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজ পপি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১১:১৪
নিখোঁজ পপি
ফাইল ছবি

দেশীয় সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। রূপের জাদুতে লাখো তরুণের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। বছরের শুরু থেকেই নিখোঁজ রয়েছেন নায়িকা। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না, বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো ফোন নম্বরটি।

পপির হঠাৎ এমন আত্মগোপনে চলে যাওয়াকে অনেকেই বিয়ের দিকে ইঙ্গিত করেছেন। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারা বলছেন, বিয়ে করেছেন পপি। বিয়ের পর সংসার জীবন নিয়ে ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

আরও পড়ুনঃ ডিভোর্সের ১ মাস পর ফের বিয়ে করলেন পুতুল

এরইমধ্যে উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন, তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। স্বামীর দেয়া ফ্ল্যাটে দিব্যি সংসার করছেন (যদিও নির্ভরযোগ্য কোন সূত্র নেই)। তবুও সবকিছু মিলিয়েই তার বিয়ের বিষয়টিই জোরালো হচ্ছে।

এদিকে গত বছর করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় অবসরে থাকার পর রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান পপি। এ ছবির নির্মাণকাজ এখনো অসমাপ্ত রয়েছে। পপির কিছু অংশের শুটিং ও ডাবিং বাকি। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা অনেক আগেই ছেড়েছেন।

রাজু আলীম বলেন, ‘পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দেবেন পপি, সেটা কখনোই ভাবিনি। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। তাকে না পাওয়ায় সব আটকে আছে।’

আরও পড়ুনঃ চাকরিহারা স্বামী এসকর্ট সার্ভিসে, জানতেই পারেননি স্ত্রী

পপির কোন খোঁজ না পাওয়া গেলেও তার ঘনিষ্ঠদের বরাতে জানা গেছে, সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সামনে কি খবর অপেক্ষা করছে সেটা সময়ই বলে দেবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করেননি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। তাহলে কি তিনি পছন্দের পাত্র পেয়ে গেছেন, এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
নিখোঁজের ২০ বছর পর মা-বাবার কাছে ফিরলেন সন্তান 
মামার বিয়েতে গিয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh