Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১২ এপ্রিল ২০২১, ১৪:০০

বিয়ে করেছেন অভিনেত্রী নাজিরা মৌ

নাজিরা মৌ।

ছোট পর্দার অভিনেত্রী নাজিরা মৌ বিয়ে করেছেন। এ বছরের জানুয়ারি মাসের ২০ তারিখ রাজধানীর বনানীর একটি রেস্তোরায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর রহমান মুরাদ। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। তার পৈতৃক ভিটা সিলেটে।

এই বিয়ে প্রসঙ্গে নাজিরা মৌ বলেন, আমাদের বিয়ের ৫-৬ মাস আগে আমার একটা কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর (মিজানুর রহমান মুরাদ) সঙ্গে পরিচয় হয়। তখন সম্পর্কটা ছিল বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন। তারপর দুই পরিবারের সিদ্ধান্তে শুভ কাজটি সম্পন্ন হয়েছে।

তাদের বিয়েতে শুধু দুই পরিবারের নিকটজনের উপস্থিতি ছিল। নাজিরা মৌ বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে আমার দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

বলে রাখা ভালো, বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান নাজিরা মৌ। তারপর নাটকে কাজ করতে থাকেন তিনি। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করেছেন রুপালী পর্দায়ও। মৌর বিপরীতে ‘নন্দিনী’ সিনেমায় অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। এখন ছবিটির শুটিং শেষ চলছে সম্পাদনার কাজ।

এম

RTV Drama
RTVPLUS