• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নায়ক মান্নাকে নিয়ে গান

আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ১১:২৪
এস এম আসলাম তালুকদার মান্না

দেশীয় চলচ্চিত্র প্রয়াত চিত্রনায়ক এস এম আসলাম তালুকদার মান্না। তাকে বলা হয় গণমানুষের নায়ক। তার জন্মদিন উপলক্ষে আগামী ১৪ এপ্রিল মান্নাকে নিয়ে একটি গানের ভিডিওটি প্রকাশ করা হবে। গানটি নায়ক মান্নার নিজ হাতে গড়া প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলির ডিজিটাল প্ল্যাটফর্ম ইউটিউব ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে।

তবে মূল গানটি প্রকাশের আগে কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেলো মিউজিক ভিডিওটির টিজার।

চিত্রনায়ক মান্নাকে নিয়ে লেখা ‌‌স্বপ্ন ছিল হব পর্দা নায়ক' শিরোনামের গানটি লিখেছেন গীতিকার কবির বকুল, সুর করেছেন পূলক অধিকারী এবং সঙ্গীতায়োজন করেছেন মেহেদী হাসান।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। গানটিতে কণ্ঠ দিয়ে বেশ উচ্ছ্বসিত ইমরান।

তিনি বলেন, আমার খুব পছন্দের একজন মানুষ ছিলেন মান্না ভাই। মূলত তার আমি একজন বড় ফ্যান। মান্না ভাইকে নিয়ে আমি গানটি করতে পেরে আনন্দিত। সেজন্য এই প্রজেক্টের সঙ্গে জড়িত সকলকেই ধন্যবাদ। আশাকরি গানটি সবার ভালো লাগবে।

গানটি প্রসঙ্গে কবির বকুল বলেন, ‘‘ গানটি লিখেতে প্রায় ২ মাস সময় লেগেছে। কারণ, এটি আমার কাছে অনেক স্পেশাল। আমি সৌভাগ্যবান, মান্না ভাইয়ের ক্যারিয়ারের বেশির ভাগ হিট গান আমারই লেখা। সেই দায়বদ্ধতা থেকে আমি গানটি লিখি। আশা করি গানটি হিট হবে। মানুষের মুখে মুখে এই গানটি থাকবে।

কৃতাঞ্জলির উদ্যোগে গানটির সার্বিক সমন্বয়ের করেছেন পরিচালক সোহানুর রহমান সোহান। আর এটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নৃত্য পরিচালক মাসুম বাবুল। মূলত এই প্রজন্মের কাছে মান্নাকে স্বরূপে উপস্থাপন করার লক্ষ্যেই গানটি তৈরি করা হচ্ছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh