Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

'ব্যাচেলর পয়েন্ট' থেকে হাবুর বিদায়, দর্শকের জন্য এলো নতুন চমক

'ব্যাচেলর পয়েন্ট' থেকে হাবুর বিদায়, দর্শকের জন্য এলো নতুন চমক
ফাইল ছবি

‘তোমার রান্নার হাতটা একটু দেখবো’ সংলাপটি মানুষের মুখে মুখে। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর হাবু ভাই চরিত্রে অভিনয় করা চাষী আলমের মুখে বারবার উচ্চারিত হয়েছে সংলাপটি। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। তুমুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও সিরিজটির তিন চরিত্র নেহাল, আরেফিন ও হাবু ভাই ধারবাহিকটি থেকে বিদায় নেন। এবার নাটকটির দর্শকদের জন্য এলো নতুন সারপ্রাইজ।

বৃহস্পতিবার থেকে শনিবার- এই তিনদিন সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয় 'ব্যাচেলর পয়েন্ট'-এর সিজন থ্রি। কিন্তু নাটকটির প্রচার সময়ে পরিবর্তন আনা হয়েছে। যে পরিবর্তনকে দর্শকদের জন্য 'সারপ্রাইজ' বলে উল্লেখ করেছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।

গত বৃহস্পতিবার থেকে শনিবার নাটকটির ৭৪, ৭৫, ৭৬তম পর্ব প্রচার হয়। গত শনিবার (১০ এপ্রিল) ধ্রুব টিভি ও নাটকটির পরিচালক ঘোষণা দিলেন পরের তিন পর্ব বৃহস্পতিবার থেকে শনিবার নয় রবি, সোম ও মঙ্গলবার- এই তিন দিন প্রচার হবে। সেই অনুযায়ী আজ (১১ এপ্রিল) সকাল ১০টা থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন একই সময়ে দেখা যাবে ব্যাচেলর পয়েন্ট নাটকের নতুন পর্বগুলো।

নাটকটির প্রচার এগিয়ে আনা প্রসঙ্গে নির্মাতা অমি আরটিভি নিউজকে বলেন, 'দর্শকদের জন্য সারপ্রাইজ রয়েছে। বলতে পারেন এগিয়ে আনাটাও একটা সারপ্রাইজ।'

এনএস

RTV Drama
RTVPLUS