Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৭:৫৯
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৮:১৭

সাবেক প্রেমিক বিরাটের সঙ্গে ব্যক্তিগত বিমানে কোথায় যাচ্ছেন তামান্না?

প্রাক্তন প্রেমিক বিরাটের সঙ্গে ব্যক্তিগত বিমানে কোথায় যাচ্ছেন তামান্না?
সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সাবেক প্রেমিকা দক্ষিণী ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। এক বছরের বেশি টেকেনি তাদের প্রেম। দীর্ঘ সাত-আট বছর পর আবারও আলোচনায় উঠে এসেছে তাদের প্রেম। ইনস্টাগ্রামে শেয়ার করা তামান্নার একটি ছবিকে ঘিরে শুরু হয়েছে এমন আলোচনা।

নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে- সাবেক প্রেমিকের সঙ্গে ব্যক্তিগত বিমানে কি করছেন, কোথায় যাচ্ছেন তামান্না? বিরাটপত্নী আনুশকা শর্মা কোথায়? তাহলে কি আবার বিরাট-তামান্নার প্রেম জেগে ওঠেছে?

ইনস্টাগ্রামে তামান্নার শেয়ার করা ছবি

তামান্নার শেয়ার করা ছবিতে দেখা যায়, চিপস ও কেক ভর্তি থালা ধরে রয়েছেন তামান্না। চোখের ভিন্ন ভঙ্গীতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। পিছনে দেখা যাচ্ছে আরও দু’জনকে। বাঁ পাশে একজন মহিলা মজা করে সেই থালার দিকে তাকিয়ে রয়েছেন। সেই মহিলার পাশে আরও একজন পুরুষ। তামান্নার পিছনে বসে তিনিও সেই থালার দিকে তাকিয়ে রয়েছেন। আর তাই আরও বেশি ঘাবড়ে গিয়েছেন নেটাগরিকরা।

তবে সত্যিটা একটু অন্যরকম। যে ব্যক্তিকে ভারতের অধিনায়ক বলে ভুল করছেন সবাই, তিনি আসলে তামান্নার ব্যক্তিগত রূপটান শিল্পী ফ্লোরিয়ান হুরেল। নেটাগরিকদের মতে, বিরাট ও হুরেলের চেহারায় অনেকটা মিল রয়েছে।

তামান্নার সেই ছবিতে কেউ লিখেছেন- ‘আপনার পিছনে বিরাট কোহলী কী করছে?’ আবার কেউ লিখেছেন, ‘তাকে অনেকটা কিং কোহলির মতো দেখতে।’ সূত্র: আনন্দবাজার

এনএস/পি

RTV Drama
RTVPLUS