Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
  ০৮ এপ্রিল ২০২১, ১২:০০
আপডেট : ০৮ এপ্রিল ২০২১, ১২:২৬

হাবুর অভাব পূরণ করবে কে?

হাবুর অভাব পূরণ করবে কে?
ফাইল ছবি

‘তোমার রান্নার হাতটা একটু দেখবো’ সংলাপটি মানুষের মুখে মুখে। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর হাবু ভাই চরিত্রে অভিনয় করা চাষী আলমের মুখে বারবার উচ্চারিত হয়েছে সংলাপটি। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। তুমুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও সিরিজটির দুই চরিত্র নেহাল ও আরেফিন ধারবাহিকটি থেকে বিদায় নেন। এবার সেই তালিকায় যোগ হলেন হাবু ভাই।

আরও পড়ুনঃ ভিড়ের মধ্যে পুরুষের হাতের অবাঞ্ছিত স্পর্শে বিব্রত সুস্মিতা

শুরু থেকেই নাটকের গল্পে কাতার যাওয়ার স্বপ্ন থাকে হাবু ভাইয়ের। এবার সেই স্বপ্নই বাস্তবায়ন করা হয়েছে। হাবুকে পাঠানো হয়েছে কাতারে। তাই আগামীতে হাবু চরিত্রটিকে আর দেখা যাবে না। কিন্তু হাবু ভাইয়ের অভাব পূরণ করবে কে? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে দর্শকমহলে।

আরও পড়ুনঃ করোনা থেকে মানুষকে বাঁচাতে প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে : প্রধানমন্ত্রী (ভিডিও)

হাবুর কাতারে যাওয়াকে কেন্দ্র করে নাটকটির গল্প অন্যদিকে মোড় নিয়েছে। যে নাটকটি দেখে এতোদিন দর্শকরা হু হু করে হেসেছেন- কাবিলা, শুভ, হাবু ভাই ও পাশা ভাইয়ের কথায় অন্যরকম বিনোদিত হয়েছেন, সে নাটকটি দেখেই এবার দর্শকদের চোখে পানি চলে এসেছে। হাবু ভাইয়ের কাতার চলে যাওয়ার দৃশ্যের শুটিংয়ের সময়েও হৃদয় বিদারক ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি।

এ প্রসঙ্গে অমি বলেন, 'আমরা যখন বিমানবন্দরে হাবু ভাইয়ের কাতারে যাওয়ার দৃ্শ্যের শুটিং করছিলাম তখন সবার চোখেই পানি চলে আসছিলো। বিশ্বাস করেন, আমাদের কোনো অভিনেতারই মেকি কান্না কাঁদতে হয়নি। আমাদের সবার কান্না দেখে উপস্থিত অনেক যাত্রীরাও কেঁদেছেন।'

এদিকে হাবু ভাইকে ফিরিয়ে আনতে সোশ্যাল মিডিয়ায় জোর দাবি জানিয়েছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন- ফিরে আসুন হাবু ভাই। আবার কেউ লিখেছেন- খুব মিস করবো আপনাকে। আরেকজন দাবি করেছেন- নাটকটির সঙ্গে অনেক ইমোশন জড়িয়ে আছে। এভাবে একের পর এক সবাই চলে গেলে কীভাবে মেনে নেবো? কিংবা কেউ লিখেছেন- নতুন কাউকে চাই না, উনাদের ফিরিয়ে আনার অনুরোধ রইলো।

হাবু ভাই চরিত্রে অভিনয় করে অন্যরকম জনপ্রিয়তায় পেয়েছেন চাষী আলম। এখন আর কেউ তাকে চাষী বলে চিনে না, রাস্তায় বা অন্য কোথাও দেখা হলে হাবু ভাই বলে সম্ভোধন করে বলে জানিয়েছেন এই অভিনেতা।

এনএস

RTV Drama
RTVPLUS