• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের এক মাস না যেতেই মা হচ্ছেন দিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২১, ২০:৩৩
বিয়ের এক মাস না যেতেই মা হচ্ছেন দিয়া
সংগৃহীত

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। বিয়ের পর খানিকটা সময় নিয়ে মালদ্বীপে মধুচন্দ্রিমায় গেছেন তারা। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে মা হওয়ার সুখবর দিলেন দিয়া।

ছবিতে দেখা যাচ্ছে, ফুলেল প্রিন্টের লাল টপস করে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন তিনি। ছবিটি পোস্ট করে দিয়া লিখেছেন, ‘আমি ধন্য। এটা আশীর্বাদের মতো। জীবনের জন্ম। নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। ৫ বছর এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদ ঘটে তাদের। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে, তা নিয়ে একেবারেই মুখ খোলেননি এ অভিনেত্রী। তবে শোনা যায়, চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের সম্পর্কের জেরেই তাদের বিচ্ছেদ ঘটে।

সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর লকডাউনের সময় থেকেই মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা নতুন করে সম্পর্কে জড়ান। শুধু তাই নয়, প্রেমিকের পালি হিলের বাড়িতে দু'জনে একসঙ্গে থাকতে শুরু করেন দিয়া। পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন এই নব-দম্পতি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হচ্ছেন গায়িকা লিজা
X
Fresh