Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

নায়ক সোহমের ওপরে হামলা ও গাড়ি ভাঙচুর

ফাইল ছবি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি রাজনৈতিকভাবে তৃণমূলের সঙ্গে জড়িত। তৃণমূলের হয়ে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে ভোটে লড়ছেন সোহম। এবার তালে লক্ষ্য করে ‘জয় শ্রীরাম’ ধ্বনি উঠল। ভাঙচুর করা হলো তাঁরা গাড়িও।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দ্বিতীয় দফার ভোট চলাকালীন সময়ে এই ঘটনা ঘটে। তাণ্ডবকারীরা বিজেপি-র কর্মী এবং সমর্থক বলে অভিযোগ করেছে তৃণমূল।

জানা গেছে, কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে অভিনেতা বিক্ষোভ থেকে বেরিয়ে আসেন। এ নিয়ে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

কলকাতার জনপ্রিয় এই নায়ক ভোটের আগে থেকেই চণ্ডীপুরে রয়েছেন। তার পাশের কেন্দ্র নন্দীগ্রামে প্রার্থী দলনেত্রী মমতা ব্যানার্জী। ভোটগ্রহণ প্রক্রিয়া কেমন চলছে তা দেখতে বিভিন্ন বুথ সংলগ্ন এলাকায় টহল দিচ্ছিলেন সোহম।

স্থানীয় সূত্রের খবর, এদিন সোহমকে এলাকায় দেখেই বিক্ষোভ দেখাতে শুরু করেন একদল যুবক। ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে দিতে তৃণমূল প্রার্থীকে ঘিরে ধরেন তারা। পরিস্থিতি বেগতিক দেখে নিজের গাড়িতে উঠে পড়েন সোহম। কিন্তু বিক্ষোভকারীরা সেই গাড়ি ঘিরে ধরেন। ফলে বিক্ষোভে আটকে পড়েন সোহম। বিক্ষোভকারীদের মধ্যে থেকে বেশ কয়েক জন তার গাড়ির বনেট এবং ছাদেও উঠে পড়েন। গাড়ি ভাঙচুরও করা হয়। সেই সঙ্গে চলতে থাকে ‘জয় শ্রীরাম’ স্লোগান।

এক পর্যায়ে গা বাঁচিয়ে ফের গাড়ি থেকে নেমে পড়েন সোহম। বুথকেন্দ্রের পাহারায় মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিকে এগিয়ে যান তিনি। বিষয়টি নিয়ে অভিযোগ জানান।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এম

RTV Drama
RTVPLUS