• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট ওপরে সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক

  ৩১ মার্চ ২০২১, ১৯:৩২
ছবিতে সিয়াম-পূজা।

দর্শকদের মনোরঞ্জনের জন্য অভিনয়শিল্পীদের কত কিছুই না করতে হয়! মাঝে মাঝে অবশ্য ঝুঁকিপূর্ণ শট স্টান্টম্যান-এর মাধ্যমেই সম্পন্ন করার চেষ্টা থাকে। তবে এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ-পূজা চেরি কৃত্রিমতায় বিশ্বাসী নয়।

তারা দর্শকদের চমকে দেয়ার জন্য সম্প্রতি জাহাজের সিঁড়ি বেয়ে সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে গানের দৃশ্যে অংশ নিয়েছেন। এম রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এত বড় ঝুঁকি নিয়েছিলেন সিয়াম-পূজা।

পরিচালক বলেন, চট্টগ্রাম থেকে সেন্টমার্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে চিত্রধারণের আয়োজন করা হয়েছিল। আমরা আমাদের পরিকল্পনা মাফিক কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন। কিন্তু আমি, আমাদের প্রযোজক, কোরিওগ্রাফার কেউই এ সিদ্ধান্তে সমর্থন করিনি। কারণ বিষয়টি ছিল মারাত্মক ঝুঁকিপূর্ণ। সামান্য একটি ভুলের কারণে বড় ধরনের বিপদ হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমাদের কারো কথাই শোনেননি। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে।

ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধানের মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনো অভিনয়শিল্পীই নাকি এর আগে দিতে পারেননি। দৃশ্য ধারণের পর চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় এসে যখন জানতে পারেন, তার মেয়ে এ ধরনের দুঃসাহসিক শট দিয়েছেন, তিনি প্রায় জ্ঞান হারিয়ে ফেলেন।

সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এ গানের শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’। এ মিজানের লেখা, আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে গানটি গেয়েছেন জনপ্রিয় জুটি কনা-ইমরান।

সিয়াম-পূজা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ। পরিচালক এম রাহিম জানান, আসছে ঈদেই মুক্তি পাবে ‘শান’। সে লক্ষ্যে আসছে ৩ এপ্রিল, বাংলাদেশ চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে রাত সাড়ে ৭টায় ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে ছবির টিজার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সাকিবের উপস্থিতিতে দলে প্রশান্তি আসে’ 
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh