• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুযোগ পেয়েই দেবশ্রীর সঙ্গে যা করলেন মিঠুন (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২১, ১৪:১৪
সুযোগ পেয়েই দেবশ্রীর সঙ্গে যা করলেন মিঠুন (ভিডিও)

বলিউডের ডিস্কো ড্যান্সার খ্যাত মিঠুন চক্রবর্তী এই মুহূর্তে অন্যতম চর্চিত ব্যক্তি। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন দাপুটে অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে বিধানসভা নির্বাচনে তাকে কোনো কেন্দ্র থেকে প্রার্থী করেনি দলটি। প্রার্থী না হলেও দলীয় প্রার্থীদের প্রচারণায় মাঠে নেমেছেন এই অভিনেতা। সব মিলিয়ে এখন শিরোনামে রয়েছেন ফাটাকেষ্ট।

রাজনীতিতে মিঠুনের সতীর্থ হতে চলেছেন টালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। তাদের জুটি পর্দায় সফলতা পেয়েছে, রাজনীতির মাঠেও সেই ধারা বজায় থাকবে এমনটাই আশা সতীর্থদের।

রাজনীতির মাঠের ধকল কাটিয়ে স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২’ এর মঞ্চে মহাগুরুর দায়িত্ব সামলাচ্ছেন মিঠুন। তার সঙ্গে বিচারক হিসেবে রয়েছেন দেব ও মনামী। বিশেষ পর্বের জন্য অতিথি বিচারক হিসেবে এসেছিলেন দেবশ্রী রায়। ফলে দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে থাকা নায়িকার সঙ্গে একই মঞ্চ ভাগ করার সুযোগ পেলেন মিঠুন। সেখানে দেবশ্রীর চোখে চোখ রেখে, হাতে হাত মিলিয়ে নাচলেন মিঠুন। এদিকে 'কলকাতার রসগোল্লা' গানে নেচে আবারো নিজের নৃত্য দক্ষতার জানান দিলেন দেবশ্রী।

এ সময় নায়িকাকে কাছে পেয়ে আবেগঘন কন্ঠে মিঠুন বলেন, 'কী করে তোকে ভুলবো আমি জানি না।'

এদিকে গুঞ্জন উঠেছিলো, শক্তিশালী তৃণমূলের প্রতিপক্ষ হিসেবে পশ্চিমবঙ্গে বিজেপির প্রতিনিধি হবেন মিঠুন চক্রবর্তী। কিন্তু তিনি মনোনয়ন না পাওয়ায় বিস্মিত হয়েছেন পশ্চিমবঙ্গের বিজেপি সমর্থকরা। অবাক হয়েছেন তৃণমূলের নেতা-কর্মীরাও।

তবে মিঠুনের দাবি, তিনি মনোনয়ন চাননি। তাই তাকে দেয়া হয়নি। ভোটে লড়লে সুবিধাবাদী হয়ে যাবেন। সূত্র- সংবাদ প্রতিদিন

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনবল নিয়োগ দেবে বেক্সিমকো, সাপ্তাহিক ছুটি ২ দিন
গরমে আরাম দেবে আম পান্না
চাকরি দেবে পপুলার ফার্মা, বছরে ৩ বোনাস
অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে ব্র্যাক, রয়েছে আকর্ষণীয় সুযোগ-সুবিধা
X
Fresh