• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে আমিরকে বের করে দিয়েছিলেন অলকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০১৭, ১৬:৪০

বলিউউ অভিনেতা আমির খানের খুঁতখুঁতে বিষয় সবারই কম বেশি জানা। স্ক্রিপ্ট থেকে শুরু করে ফিল্মের গান, অ্যাকশন সিকোয়েন্স, পরিচালনা সবকিছু নিজের পছন্দ মতো হওয়া চাই তার।

ক্যারিয়ারের শুরুর দিকেও আমির এমনই ছিলেন। এর জন্যই নাকি তাকে একবার ঘর থেকে বের করে দিয়েছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী অলকা ইয়াগনিক।

'গজব কা ইয়ে দিন' গানের মহড়ার সময়কার কথা। ওই গানে লিপ দেবেন আনকোরা নায়ক। ফাইনাল রেকর্ডিংয়ের আগে শেষবার গানের সুর ঝালিয়ে নিচ্ছেন অলকা ইয়াগনিক। উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট। আর কিছুক্ষণ পরেই রেকর্ডিং শুরু।

হঠাৎ অলকার চোখে পড়ল, ঘরের এক কোণে বসে রয়েছেন একটি রোগাপাতলা 'হ্যান্ডসাম' যুবক। তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে। প্রথমবার বেশি পাত্তা দেননি। রেকর্ডিং শুরু হতেই ফের চোখ পড়ল অলকার।

তখনো একদৃষ্টিতে অলকার দিকে তাকিয়ে ওই যুবকটি। এবার বেশ অস্বস্তিই হলো গায়িকার। রেগেমেগে তাকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেন তিনি।

অলকা বলেন, গান গাওয়ার সময় কেউ যদি আপনার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন, তবে অসুবিধা হবে না! আমার তো বেশ বিরক্ত লাগে। তাইতো ওকে ঘর থেকে বেরিয়ে যেতে বলি।

রেকর্ডিং শেষ হতেই 'কেয়ামত ছে কেয়ামত'র পরিচালক মনসুর খান ডেকে পাঠান অলকাকে। বলেন, 'আসুন ফিল্মের নায়কের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দেই।'

অলকা তো তখন এক্কেবারে অবাক! সামনে দাঁড়িয়ে সেই রোগাপাতলা হ্যান্ডসাম যুবকটি। আর সেই নায়ক হলেন জনপ্রিয় অভিনেতা আমির খান।

আশির দশকের শেষদিকে 'কেয়ামত সে কেয়ামত' দিয়েই বলিউডে পা রাখেন আমির।

এক টেলিভিশন শো-তে অলকা বলেন, এখনো আমিরের সঙ্গে দেখা হলে সে দিনের কথা মনে করে হাসাহাসি করি আমরা।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh