• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের নায়িকা হচ্ছেন বিজেপি নেত্রী

আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২১, ১৭:৫৭
শাকিব খান
শাকিব খান

তার প্রথম পরিচয় অভিনেত্রী। ভারতীয় বাংলা সিনেমার তুমুল পরিচিত মুখ শ্রাবন্তী চ্যাটার্জী। তবে বর্তমানে নতুন আরও একটি তকমা যোগ হয়েছে নামের সঙ্গে। তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। এখানেই শেষ নয়।

আগামী বিধান সভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন শ্রাবন্তী। গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। এ সময় তিনি বলেন, আমার বিশ্বাস আমি জিতব, মানুষ আমার পাশে আছেন।

বিজেপিতে যোগ দেয়ার পর ঢালিউডের আলোচিত হচ্ছেন এই শ্রাবন্তী। তবে রাজনীতির কারণে নয়। শিকারি ছবির পর আবারও শাকিব খানের নায়িকা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে তাকে নিয়ে।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাকিব। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার মডেল-নায়িকা দর্শনা বণিক। এবার শোনা যাচ্ছে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘অন্তরাত্মা-২’ নির্মিত হবে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শ্রাবন্তী।

বিষয়টি নিয়ে ‘অন্তরাত্মা’ ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করা হয়। বুধবার বিকেলে শুটিং ব্যস্ততার ফাঁকেই ‘অন্তরাত্মা-২’র জন্য নায়িকা হিসেবে শ্রাবন্তীকেই নেয়া হচ্ছে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপদাহে সড়কের পিচ গলে যাচ্ছে কেন
ওমরাহর সুযোগ আরও সহজ করল সৌদি
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
X
Fresh