• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যশের গলা জড়িয়ে ধরে হাস্যরস তৈরি করলেন মহিলা

বিনোদন ডেস্ক

  ২৪ মার্চ ২০২১, ১৭:০২
যশ দাশগুপ্ত।

পশ্চিমবঙ্গে বিধান সভা নির্বাচন ঘিরে প্রার্থীদের মধ্যে ব্যাপক উন্মাদনা। আলোচিত তারকা প্রার্থী যশ দাশগুপ্তের বাইক নিয়ে এন্ট্রি হলো আবহ সঙ্গীতে ‘জয় শ্রী রাম’ ধ্বনিতে।

আর তার পরনে সাদা টিশার্ট, কালো প্যান্ট, গলায় বিজেপি-র উত্তরীয়। প্রিয় তারকাকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা স্থানীয় মহিলা। চিৎকার করে ছুটে গেলেন যশের দিকে। তার পরের গোটা কর্মকাণ্ড দেখে হাসি চাপতে পারছেন না নেটজনতা।

ছোট পর্দায় ‘বোঝে না সে বোঝে না’র অরণ্য সিং রায়কে দর্শকরা ভালোবেসেছেন। বড় পর্দাতেও তার সরব উপস্থিতি এখন।

রুপালি পর্দার যশ দাশগুপ্তকে এত সামনে থেকে দেখতে পাবেন, এমন আশা করেননি চণ্ডীতলার স্থানীয়রা। উত্তেজনা চেপে রাখতে পারেননি এক মহিলা।

হুগলীর চণ্ডীতলা থেকে বিজেপি-র প্রার্থী হয়েছেন এই অভিনেতা। মানুষের পাশে দাঁড়াতে হবে তাকে। ফলে ভক্তদের ফিরিয়ে দিচ্ছেন না যশ। আর সেই প্রচারেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যায়, এক মহিলা তারস্বরে চিৎকার করে উঠেছেন যশকে দেখে। ‘‘অরণ্য আই লাভ ইউ! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ!’’ এই দু’টি বাক্য বলে চলেছেন তিনি। যশও হাসিমুখে তাকে উত্তর দিচ্ছেন। এক সময় সেলফি তুলতে চাইলেন মহিলা।

ক্যামেরা তাক করে যশের পাশে গিয়ে দাঁড়ালেন তিনি। কিন্তু যশ তখন পাশে অন্য কারও কথা শোনার জন্য অন্য দিকে তাকিয়ে ছিলেন। মেনে নিতে পারেননি সেই অনুরাগী। নায়কের গলা টেনে ধরে ক্যামেরায় পোজ দিতে বললেন। একদমই বিরক্ত হতে দেখা গেল না যশকে। বরং হেসে জড়িয়ে ধরলেন তাকে। শুধু তাই নয়, মহিলা যেন আচমকাই রেগে গেলেন। যশকে চিৎকার করে বলতে থাকলেন, ‘‘তোমাকে জিততেই হবে! জিততেই হবে!’’

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
যুদ্ধ পুরোপুরি বন্ধের শর্তেই জিম্মিদের ফিরিয়ে দিবে হামাস
X
Fresh