logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

ইউটিউবে ২৫ কোটি ভিউ অতিক্রম করেছে আরটিভি ফোক স্টেশন

ইউটিউবে ২৫ কোটি ভিউ অতিক্রম করেছে আরটিভি ফোক স্টেশন
ছবি- আরটিভি নিউজ।

সখি গো আমার মন ভালা না, চেঙ্গরা বন্ধুয়া, নয়া বাড়ি, আমি সাজাবো তোমারে, এই গানগুলো আরটিভি ও ইউটিউব চ্যানেল আরটিভি মিউজিক হয়ে মানুষের মুখে মুখে ঘুরছে গ্রাম থেকে গ্রামান্তর।

আরটিভি’র পর্দায় ও ইউটিউবে ফোক স্টেশনের প্রচার শুরু হয় ২০১৯ সালের আগস্ট থেকে। তারপর থেকে অদ্যাবধি প্রতি শনিবার রাত ১১:২৫ মিনিটে প্রচার হয়ে আসছে। আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের পরিকল্পনায় অনুষ্ঠানটি শুরু করেন প্রযোজক নূর হোসেন হীরা।

সৈয়দ আশিক রহমান বলেন, বাংলা ভাষার শেকড়ের টান আছে ফোক গানে। তাই ফোক গানগুলোকে নতুনভাবে দর্শকদের কাছে তুলে ধরাই ছিল এই অনুষ্ঠানের লক্ষ্য। যেসব গান প্রায় হারিয়ে যেতে বসেছিলো সেগুলোকে এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা দর্শকদের কাছে তুলে ধরার চেষ্টা করেছি। দর্শকরা গানগুলোতে গ্রহণ করেছে বলেই আমরা সফল হয়েছি। শুধু বাংলাদেশ নয়, ভারতের পশ্চিমবঙ্গের দর্শকরাও আমাদের এ অনুষ্ঠানটিকে ব্যাপকভাবে গ্রহণ করেছে।

ভবিষ্যতেও দর্শকদের জন্য আরো চমক থাকছে এই অনুষ্ঠানের মাধ্যমে, এমনটাই জানিয়েছেন সৈয়দ আশিক রহমান। এই অনুষ্ঠানে গান করেছেন দেশী-বিদেশী প্রায় অর্ধশত শিল্পী। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় আছে আবুল খায়ের গ্রুপ।

এনএস

RTV Drama
RTVPLUS