• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তৃণমূলে যোগ দিলেন নব-দম্পতি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ১৩:২৫
তৃণমূলে যোগ দিলেন নব-দম্পতি
ফাইল ছবি

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে একের পর এক তারকা দল পরিবর্তন করেছেন। কেউবা আবার নতুনভাবে রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। আজ (২০ মার্চ) মমতার ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন টালিপাড়ার নব-দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

গেলো ফেব্রুয়ারিতেই জমকালো আয়োজনে সাত পাঁকে বাঁধা পড়েছেন নীল-তৃণা। বিয়ের দিন তাদের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন মমতা ব্যানার্জী। বিয়ের আমন্ত্রণে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। এবার দিদির হাতকে শক্ত করতে দলে যোগ দিলেন এই তারকা দম্পতি। একইদিনে তাদের সঙ্গে শাসকদলে যোগ দিতে চলেছেন সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারি।

এদিকে গেলো ৫ মার্চ দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা ব্যানার্জী। সেই তালিকায় নতুন মুখ হিসেবে স্থান পেয়েছেন টালিউডের একঝাঁক তারকা। ব্যারাকপুর আসন থেকে প্রার্থী করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে। বাঁকুড়া থেকে লড়বেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, আসানসোল দক্ষিণ আসনে লড়বেন অভিনেত্রী সায়নী ঘোষ, কীর্তন শিল্পী অদিতি মুন্সি লড়বেন রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে।

এছাড়াও মেদিনীপুর সদর কেন্দ্র থেকে ভোটে দাঁড়াচ্ছেন অভিনেত্রী জুন মালিয়া। উত্তরপাড়া থেকে দাঁড়াচ্ছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। টিভি অভিনেত্রী লাভলি মৈত্র লড়বেন সোনারপুর দক্ষিণ কেন্দ্র আসন থেকে। কৃষ্ণনগর উত্তরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী কৌশানি মুখার্জি। সোহম চক্রবর্তী লড়বেন চণ্ডীপুর আসন থেকে।

এবার নতুন করে তৃণমূলে অনেক তারকাই যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের নেত্রী মমতা। সূত্র- সংবাদ প্রতিদিন

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃষ্ণার্ত অভিনেত্রী পেলেন না এক বোতল পানি
X
Fresh