Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

ছেলের বিয়ের খবর জানালেন মৌসুমী

ছেলের বিয়ের খবর জানালেন মৌসুমী
ফাইল ছবি

ঢাকাই ছবির তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী সংসারে ফারদিন নামের এক ছেলে এবং ফাইজা নামে এক মেয়ে রয়েছে। সম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বিয়ের গুঞ্জন চাউর হয়। সেই গুঞ্জন সত্যি করে এই তারকা দম্পতির ঘরে যোগ হচ্ছে নতুন অতিথি। আগামী মাসেই কানাডাপ্রবাসী ছেলের বউকে ঘরে তুলবেন মৌসুমী-ওমর সানী। তাদের হবু ছেলের বউয়ের নাম আয়েশা।

আরও পড়ুনঃ ক্যানসারের সঙ্গে লড়াইয়ে চুল হারালেন নায়িকা

কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। সেখানেই তার পড়াশোনা ও বেড়ে ওঠা। কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়, বন্ধুত্ব, এরপর ভালো লাগা। দুই পরিবারকে নিজেদের ভালো লাগার কথা জানালে পারিবারিক আলোচনার ভিত্তিতে তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘সময়ের সঙ্গে নিজেকে বদলে নিতে পারাটা সবচেয়ে বড় স্মার্টনেস। আমাদের ছেলে বড় হচ্ছে। তার জীবন গুছিয়ে দেয়াটা আমাদের দায়িত্ব। সে নিজের মতো করে নানা রকম কাজ করছে। তাছাড়া জীবনটা গুছিয়ে দিতে একদিন না একদিন তাকে বিয়েও করাতে হবে। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে তো মা হিসেবে নিজেরও ভালো লাগবে। মেয়েটা শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা–বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

ছেলের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন মৌসুমী–ওমর সানী। জানা যায়, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে বর–কনের গায়েহলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তবে এই দুই আয়োজনের মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।

প্রসঙ্গত, কয়েক বছর আগে পরিচালনায় নাম লেখান ওমর সানীর ছেলে ফারদিন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন।

এনএস

RTV Drama
RTVPLUS