• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পর উধাও লাক্স তারকা মিম!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২১, ১৯:০০
বিয়ের পর উধাও লাক্স তারকা মিম!
ফাইল ছবি

লাক্স তারকা মিম মানতাসা বিয়ে করেছেন। গত শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাতে রাজধানীর সিক্স সিজনে তার আকদ সম্পন্ন হয়েছে। মিমের পাত্র পেশায় একজন শিক্ষক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। এদিকে বিয়ের পর থেকেই উধাও মিম। তাকে খুঁজে না পেয়ে বিপাকে নির্মাতা।

আরও পড়ুন : পোশাক নিয়ে বাজে মন্তব্যের শিকার এভ্রিল

গেলো বৃহস্পতিবার (১৮ মার্চ) থেকে ‘১০০ তে একশো’ নাটকের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল মিমের। তার ৪ দিনের শিডিউল নিয়েছিলেন নাট্যনির্মাতা আবু হায়াত মাহমুদ। শুটিংয়ের সবকিছু প্রস্তুত থাকলেও মিমের খোঁজ-খবর না পাওয়ায় শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

আবু হায়াত মাহমুদ বলেন, শিডিউল নিয়ে কথা বলার জন্য গত পাঁচ দিন ধরে তাকে ফোন করছি। কিন্তু তিনি ফোন ধরেননি। শিডিউল জটিলতা এড়ানোর জন্য মিমকে না পেয়ে তার আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এই নাটকের শুটিং টিম।

আরও পড়ুন :

মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরার মুকুট অর্জন করেন তিনি। অভিনয়ে খুব একটা নিয়মিত না হলেও বিশেষ দিবসে বৈচিত্রময় গল্পে পর্দায় হাজির হন মিম।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh