• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কার যোগ্যতা নিয়ে প্রশ্ন

বিনোদন ডেস্ক

  ১৮ মার্চ ২০২১, ১৭:০৩
প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। গেলো সোমবার অস্কার মনোনীতদের তালিকা ঘোষণা প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস।

এদিকে অস্কার-দৌড়ে মনোনীতদের সম্পূর্ণ তালিকা প্রকাশ পেতেই হাসি ফুটলো বলিমহলে। সেখানে ভারতের মান রাখলেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাসের সঙ্গে সামলালেন সেই দায়িত্ব। শুধু তাই নয়, শ্রেষ্ঠ চিত্রনাট্যের বিভাগে মনোনীতদের তালিকায় জায়গা করে নিয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’।

ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব। কিছু দিন আগেই বিদেশে তৈরি শ্রেষ্ঠ ফিচার ছবির তালিকা থেকে বাদ পড়েছে ভারতের স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘জল্লিকট্টু’। তবে সোমবার দু’ভাগে মনোনীতদের তালিকা ঘোষণা সম্পূর্ণ হতেই দেখা গেলো, প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এর নামও রয়েছে ওই তালিকায়।

আরও পড়ুন...
ধর্ষণের কথা প্রকাশ করলেন গায়িকা

ঠিক এমন একটা সময়ে প্রিয়াঙ্কার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন অস্ট্রেলীয় সাংবাদিক পিটার ফোর্ড।

তিনি নিজের প্রোফাইলে লিখেছেন, কাউকে ছোট করতে চাই না, কিন্তু এই প্রিয়াঙ্কা-নিক এর এমন কী যোগ্যতা রয়েছে যে অস্কার মনোনীতের তালিকা প্রকাশ করেছেন?

চুপ থাকার পাত্রী নন প্রিয়াঙ্কাও। একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা অভিনীত ৬০টি ছবির তালিকা বানানো হয়েছে। স্ক্রল করে দেখে নেওয়া যায় ৬০টি ছবি। সে ভিডিও-র তালিকা এমনই বড় তা যেন, শেষই হতে চায় না।

তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কার যোগ্যতা কীভাবে বিচার করা যায়, সে বিষয়ে আপনার চিন্তাভাবনা দেখে ভালো লাগল। এই রইলো আমার ৬০-এরও বেশি ছবির তালিকা।

উল্লেখ্য, আসছে ২৫ এপ্রিল ঘোষণা হবে এ বছরের অস্কার-জয়ীদের নাম। প্রতি বছর ফেব্রুয়ারি মাসেই অস্কারের অনুষ্ঠানটি হয়ে যায়। কিন্তু এ বছর করোনার কারণে তা ২ মাস পিছিয়ে গেছে, ৯৩-তম অস্কার।

আরও পড়ুন...
চার বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিলেন ফারিয়া

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh