• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভোটের বাজারে সাংবাদিক হলেন কোয়েল মল্লিক!

বিনোদন ডেস্ক

  ১৭ মার্চ ২০২১, ১৭:৫৭

আসছে বিধান সভা নির্বাচন নিয়ে উত্তাল পশ্চিমবঙ্গ। তারকাদের মধ্যে সেই নির্বাচনী হাওয়া বিরাজ করছে। নির্বাচনকে ঘিরে টালিউড যেন ভাগ হয়ে গেছে। প্রেমিকা এক দলে তো প্রেমিক আরেক দলে। রাজ্য রাজনীতির সমীকরণ মেলানো কঠিন হয়ে দাঁড়িয়েছে।

যারা এখনও গা বাঁচিয়ে রেখেছেন এই ট্রেন্ড থেকে। জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক তাদের মধ্যে একজন। করোনাকালেই পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

আরও পড়ুন : ক্যামেরা অন রেখেই অন্তরঙ্গ ওম, লজ্জায় মুখ লুকালেন স্ত্রী (ভিডিও)

বিরতি নিয়ে আবারও সরব হচ্ছেন কোয়েল মল্লিক। এক সময়ের বাণিজ্যিক ছবির সফল নায়িকার এপ্রিলে 'ফ্লাইওভার' ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটির শুটিং আগেই শেষ হয়েছিল। এটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়।

নারী শক্তির ইন্টারেষ্টিং প্লটের এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। আরও অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, কৌশিক রায় ও শান্তিলাল মুখোপাধ্যায়।

আরও পড়ুন: ভাগ্নের প্রেমিকাকে শয্যাসঙ্গী করতে বাধ্য হয় মামা!

ভারতীয় গণমাধ্যমের খবর, ছবির গল্পে পেশায় সাংবাদিক বিদিশা ট্র্যাফিক নিয়ম ভাঙার ওপর একটি প্রতিবেদনে কাজ করছিলেন৷ এ সময় হঠাৎ খুনের দায়ে গ্রেপ্তার হতে হয় বিদিশাকে। ঠিক কেন এই রকম একটি ঘটনা ঘটে তার সঙ্গে? সত্যি কী খুন করেছেন বিদিশা নাকি ফাঁসানো হচ্ছে তাকে?

নিজেকে চেনা ছকের বাইরে বের করে, ভেঙে গড়ে তৈরি করেছেন কোয়েল। রোম্যান্টিক ছবির বাইরেও বেশ কিছু অন্য ধারার ছবিতে কাজ করে এরই মধ্যে মনজয় করেছেন দর্শকের। এবার 'ফ্লাইওভার' ছবিতে সাংবাদিক চরিত্রে কোয়েলের চমক দেখার অপেক্ষায় তার ভক্তরা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুরুতর আহত কোয়েল মল্লিক
কোয়েল মল্লিকের নতুন চমক
X
Fresh