• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গুজব নয় সত্যিই ঘর ভাঙছে তিন্নির

অনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট ২০১৬, ১৬:১০

শ্রাবস্তী দত্ত তিন্নির দ্বিতীয় সংসারও ভাঙতে চলেছে। শনিবার ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস লিখেন তিনি। এরপর থেকেই মিডিয়াতে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। তিন্নি জানালেন, তিন রোজার দিন থেকেই সাদের (স্বামী) বাসা ছেড়েছেন। গেল সাত মাসে অনেক নির্যাতনের শিকার হয়েছেন। এ সময় তাকে শারীরিক, মানসিক নির্যাতন করা হতো।

এ ব্যাপারে তিনি বলেন, 'সম্পর্কের শুরু হয় মুগ্ধতা দিয়ে আর শেষ শুদ্ধতার অভাবে। সাদ বিনা কারণে সন্দেহ করতো। প্রায়ই ঝগড়া লেগেই থাকতো।'

এর আগে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন তিন্নি। সেই ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হবার ফলে ডিভোর্সের পথে হাঁটেন। এরপর ২০১৪ সালে আদনান হুদা সাদের সঙ্গে দ্বিতীয়বারের মতো সংসার শুরু করেন। তাদের ঘরে এক কন্যাসন্তান আছে।

তিন্নি প্রথম বিয়ের পর থেকেই মিডিয়া থেকে দূরে ছিলেন। তার শোবিজে পথচলা শুরু বিউটি সোপ'র মডেল হিসেবে। 'সুন্দরী তমা' জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনটি রাতারাতি তারকা খ্যাতি এনে দেয় এই অভিনেত্রীকে। এরপর নাট্য অঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন তিনি। 'সে আমার মন কেড়েছে' শিরোনামে বাণিজ্যিক ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে কাজ করেছেন আলোচিত এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh