• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দীঘির বিরুদ্ধে মামলা, বাবা বললেন সিনেমা প্রচারের কৌশল!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২১, ১৩:০১
দীঘির বিরুদ্ধে মামলা, বাবা বললেন সিনেমা প্রচারের কৌশল!
ফাইল ছবি

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিসহ তার বাবা ও মামার বিরুদ্ধে কোটি টাকার মানহানির মামলা করেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। গতকাল বুধবার (১০ মার্চ) দুপুরে ঢাকা জজ কোর্টে এ মামলা দায়ের করেন তিনি। এবার সেই মামলা নিয়ে মুখ খুললেন দীঘির বাবা সুব্রত।

তিনি বলেন, আমি মনে করি সিনেমাটি নিয়ে প্রচারের কৌশল হিসেবেই এগুলো করছেন দেলোয়ার জাহান ঝন্টু এবং ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার প্রযোজক সিমি ইসলাম কলি।

আরও পড়ুন: দীঘির ওপরে ক্ষিপ্ত হয়ে যা বললেন হিরো আলম (ভিডিও)

সুব্রত আরও বলেন, ‘তার মতো (ঝন্টু) একজন লোক কেন এ ধরনের কথা বলবেন সেটাই আমি বুঝি না! মামলা করার মতো এখানে কি ঘটল? একটা মেয়ে যদি বলে, তার কাজটি ভালো হয়নি। আমি তো মনে করি, সে এ কথা বলে সাহস দেখিয়েছে। এখনো মামলার কিছুই হাতে পাইনি। কাগজপত্র হাতে পেলেই আমরা সিদ্ধান্ত নেব। এরই মধ্যে নির্মাতা ও প্রযোজকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি।'

এর আগে, আজ দুপুরে ঢাকা জজ কোর্টে মামলাটি দায়ের করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। তিনি বলেন, ‘দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি। আইনের মাধ্যমে এর প্রতিকার চাই। ট্রেলার দেখে কীভাবে পুরো সিনেমা সম্পর্কে কথা বলে দীঘি। সে নিজে এই ছবির নায়িকা। তার কথায় আমার মানহানি হয়েছে।’

আরও পড়ুন: দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার ট্রেইলার প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বয়ে যায়। মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগ তুলে মন্তব্য করেন নেটিজেনরা। এতে বিব্রত হয়ে দীঘি এক সাক্ষাৎকারে বলেন, ‘ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না।’ তার এমন মন্তব্যের জেরে বেজায় চটে যান ছবির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

এদিকে দীঘি পরিচালক ও প্রযোজকদের জন্য হুমকিস্বরূপ উল্লেখ করে নির্মাতা বলেন, সিনেমার নায়িকাই যখন বলেছে সিনেমা চলবে না, তাহলে মানুষ কেন হলে যাবে? এত বড় সাহস! মুক্তির আগে চলবে না বললে তো সে(দীঘি) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি।

আরও পড়ুন: 'ঝন্টু আঙ্কেল আমার ওপর কেন এতো রাগ করেছেন'

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মা নেই, তাই ঈদের দিনের সব রান্না আমিই করি’
মুখ খুলতে নারাজ দিঘী
শাবনূরকে ‘মা’ সম্বোধন করে যা বললেন দিঘী
X
Fresh