• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মোশাররফ করিমের চ্যানেলে অভিনয়ের সুযোগ পাবে দর্শকরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২১, ০৯:৫২
মোশাররফ করিমের চ্যানেলে অভিনয়ের সুযোগ পাবে দর্শকরা
ফাইল ছবি।

বর্তমানে অনেক তারকাই নিজস্ব ইউটিউব চ্যানেল খোলার প্রতি আগ্রহী হয়ে উঠেছেন। সেই ধারাবাহিকতায় ‘ফোর কাস্ট’ নামে নতুন চ্যানেল চালু করছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার চ্যানেলের নির্মাণগুলোতে বিশেষ প্রক্রিয়ায় অভিনয় করার সুযোগ পাবেন দর্শকরা।

তবে চ্যানেলটির মালিক তিনি একা নন, তার সঙ্গে আছেন আরও ছয়জন। তারা হলেন অভিনেতা মুকিত জাকারিয়া, চাষী আলম, শহীদুল্লাহ সবুজ, আইটি স্পেশালিস্ট বন্ধু তুহিন, নির্মাতা আবু হায়াত মাহমুদ ও চিত্রনাট্যকার মাসুম শাহরিয়ার।

মোশাররফ করিম বলেন, ‘ফোর কাস্ট’ ইউটিউব চ্যানেলটিতে আমরা এমন কনটেন্ট নিয়ে হাজির হবো যে কনটেন্টগুলোতে দর্শক সব বিনোদন পাবেন। মানসম্মত নির্মাণ, ভালো গল্প, মজবুত অভিনয়; সবকিছু মিলে একটা গুড টিমের টোটাল ওয়ার্ক থাকবে এখানে।

শুধু তাই নয়, এ চ্যানেলের ভিউয়াররাও কনটেন্টগুলোর পার্ট হয়ে যাবেন। প্রতিটি কনটেন্ট আপ হওয়ার পর একটা প্রক্রিয়ার মাধ্যমে ভিউয়ারদের মধ্যে থেকে দু-তিনজন পরের কনটেন্টে অভিনয়ের সুযোগ পাবেন।’

মুকিত জাকারিয়া বলেন, ‘যে চরিত্রগুলোতে আমাকে সাধারণত দেখা যায় না, এখানে এরকম কিছু চরিত্রেও আমাকে পাবেন।’

নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, ‘এটি আমাদের একটি নতুন উদ্যোগ। শিল্পসম্মত কাজের মধ্য দিয়ে দর্শকদের সুস্থ বিনোদন দেয়ার উদ্দেশ্যেই আমাদের এ প্রয়াস। বিশেষ করে সিনিয়র শিল্পীদের পাশাপাশি তরুণ প্রতিভাবানদের সুযোগ করে দেয়ার প্ল্যাটফর্ম হবে এটি।’

মাসুম শাহরিয়ার বলেন, ‘কনটেন্ট নিয়ে অনেক গবেষণা করে আমরা যাত্রা করেছি। বলতে পারি যে বেশকিছু ভালো কাজ নিয়ে হাজির হবো।’

জানা যায়, ফোর কাস্টে যেসব ভিডিও থাকবে সেগুলোতে দেখা যাবে এই চার অভিনেতাকে। চিত্রনাট্য লিখবেন মাসুম শাহরিয়ার এবং কনটেন্ট বানাবেন আবু হায়াত মাহমুদ। তবে চরিত্রের প্রয়োজনে সেসব কনটেন্টে যুক্ত হতে পারেন আরও অনেক অভিনয়শিল্পী।

নতুন এ চ্যানেলের জন্য ইতোমধ্যে তৈরি হয়েছে ‘বসন্ত এসে চলে গেল’ নামের দুই পর্বের একটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র। এটি দিয়েই যাত্রা করবে চ্যানেলটি। পরে আসবে ছয় পর্বের ধারাবাহিক ‘নটি বয়েজ’। খুব শিগগিরই ‘ফোর কাস্ট’ চ্যানেলটি হাজির হচ্ছে দর্শকের সামনে।

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মোশাররফ করিম-তানিয়া বৃষ্টির ‘কপাল মন্দ’
‘ছেলেবেলার সঙ্গে এখনকার ঈদের বিস্তর ফারাক’
বাংলাদেশকে টার্গেট করে বিদেশি গণমাধ্যমের নকল ইউটিউব চ্যানেল  
স্বল্প সময়ে ভাইরাল ফারহানের ‘আমার হয়ে থেকো’ (ভিডিও)
X
Fresh