• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শাকিব খান ও বাপ্পির লড়াই!

অনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট ২০১৬, ১২:৪৫

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল বিগ বাজেটের চারটি বাণিজ্যিক ছবি। রানা পাগলা, সম্রাট, শিকারি ও বাদশা। চার ছবির মধ্যে তিনটি ছবিই নায়ক ছিলেন শাকিব খান। যৌথ প্রযোজনায় তৈরি 'বাদশা'র নায়ক ছিলেন কলকাতার জিত। প্রতিটি ছবি প্রেক্ষাগৃহে দর্শক টানতে সমর্থ হয়। ঢালিউডের শাকিবের সঙ্গে জিতের লড়াইটাও বেশ জমজমাট ছিল। ব্যবসায়ীক সাফল্যের দিক দিয়ে গেল ঈদে যৌথ প্রযোজনার দুটো চলচ্চিত্রই এগিয়ে ছিল। প্রথম অবস্থানে থাকা 'শিকারি'তে শাকিবের সঙ্গে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে দেখা গেছে। আবার 'বাদশা' চলচ্চিত্রে জিতের নায়িকা ছিলেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। দুটো ছবিই প্রযোজনা করে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ।

ঈদুল আযহায় দেশী দুই নায়কের মধ্যে লড়াই জমে ওঠবে বলে ধারণা করছেন চলচ্চিত্রবোদ্ধারা। শাকিব খান অভিনীত 'বসগিরি' ও 'শুটার' মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে শাকিবের সঙ্গে নবাগত বুবলীকে দেখা যাবে। অপরদিকে বাপ্পি চৌধুরী অভিনীত 'সুলতানা বিবিয়ানা' ও 'আপন মানুষ' ছবি ঈদেই মুক্তি দেয়া হবে ঘোষণা দিয়েছেন পরিচালক-প্রযোজকরা। ছবি দুটোতে বাপ্পির সঙ্গে আঁচল ও পরীমণিকে দেখা যাবে।

তবে এই ঈদেও যৌথ প্রযোজনার তৈরি 'প্রেম কি বুঝিনি' মুক্তির ঘোষণা দিয়েছেন জাজ মাল্টিমিডিয়া। এতে কলকাতার ওমের সঙ্গে জনপ্রিয় নায়িকা শুভশ্রী অভিনয় করেছেন। এর আগে ওম ও শুভশ্রী দুজনকেই ঢালিউডের ছবিতে দেখা গেছে। সবগুলো ছবির প্রযোজনা প্রতিষ্ঠানই নিজেদের ছবির সাফল্যের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এর আগে ২০১৪ সালে ঈদুল ফিতরে শাকিব-বাপ্পি মুখোমুখি হয়েছিলেন। শাকিব খান প্রযোজিত ও অভিনীত 'হিরো দ্য সুপারস্টার' ছবিটি সঙ্গে মোহাম্মাদ হোসেন প্রযোজিত বাপ্পির 'আই ডোন্ট কেয়ার' ভালো সাড়া ফেলে। তবে এবার হিসেব বদলেছে শাকিব-বাপ্পি দুজনের চার ছবি কোনটা কেমন ব্যবসা করে তা জানার জন্য অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh