Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ০৭ মার্চ ২০২১, ১৫:৩৯
আপডেট : ০৭ মার্চ ২০২১, ১৫:৫১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে রিয়াদ রহমানের বিজ্ঞাপনে রহমত আলী-মারিয়া মিম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের মাসে জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা মোহাম্মদ রেদওয়ানুর রহমান রিয়াদ নির্মাণ করছেন ‘ইতিহাসের লৌহমানব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ শীর্ষক একটি ব্যতিক্রমী বিজ্ঞাপনচিত্র। তরুণ লেখক এবিসি জাবেরের গল্প ও চিত্রনাট্যে নির্মিতব্য এই বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্যকলা বিভাগের শিক্ষক জনাব রহমত আলী এবং মডেল তারকা মারিয়া মিম। আজ ৭ই মার্চ রাজধানীর বিভিন্ন এলাকায় এর দৃশ্যধারনের কাজ চলছে।

রেপচার এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই বিজ্ঞাপনটি নির্মাণ করছে আর আর এম স্টিল। আগামী স্বাধীনতা দিবসের আগেই বিজ্ঞাপনচিত্রটি প্রকাশ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন আর আর এম স্টিলের চেয়ারম্যান জনাব সুমন চৌধুরি।

বিজ্ঞাপন নির্মাতা রিয়াদ রহমান সমকালীন ও অনন্য আইডিয়াতে কাজ করে খ্যাতি অর্জন করেছেন। আলোচ্য বিজ্ঞাপনচিত্র নির্মাণের ব্যাপারে নির্মাতা রিয়াদ রহমান বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কাজের আনন্দটাই ভিন্ন তবে চ্যালেঞ্জ আছে এবং দায়বদ্ধতাও আছে। ইনশাআল্লাহ সে অনুযায়ী ভালোভাবে কাজটা করার চেষ্টা করেছি।

উল্লেখ্য, নির্মাতা রিয়াদ রহমান এর আগে আরেফিন শুভ, তাসকিন রহমান, নুসরাত ফারিয়া এবং নায়লা নাঈম প্রমুখ তারকাদের নিয়ে বেশকিছু বিজ্ঞাপনচিত্র নির্মাণ করে বেশ সাড়া ফেলেন। গল্প, গান, কবিতা এবং চিত্রকল্পের চমৎকার মেলবন্ধনে এবারের বিজ্ঞাপনটিও দর্শক প্রশংসা কুড়াবে অনলাইন দুনিয়ায় এটাই এবার এই টিমের প্রত্যাশা।

এম

RTV Drama
RTVPLUS