logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

হিরো আলম প্রযোজিত দ্বিতীয় সিনেমা

একাধিক চমক নিয়ে ঈদে আসছে হিরো আলমের 'টোকাই'

টোকাই ছবির দৃশ্যে হিরো আলম।

নিজের প্রযোজিত দ্বিতীয় ছবি নিয়ে ঈদ মাতাতে আসছেন হিরো আলম। তার নতুন ছবির নাম 'টোকাই'। প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম নিজেই। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে।

গেলো ২৭ ফেব্রুয়ারি শুটিং শুরু হওয়া ছবির কাজ শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ কয়েকটি লোকেশনে এই ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

ঢাকাই ফিরেই উৎফুল্ল হিরো আলম আরটিভি নিউজকে ছবিটি নিয়ে তার নানা প্রত্যাশার কথা জানালেন।

তিনি বলেন, আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াৎ সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।

হিরো আলম বলেন, চমক আরও আছে ভাই। আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে।

ছবির গল্প নিয়ে তিনি বলেন, একজন টোকাইয়ের জীবনের গল্প এই ছবিতে তুলে ধরেছি। ইমোশনাল গল্পের ছবি। ঈদের ছবি হিসেবে দর্শকদের পুরো বিনোদন দিতে পারবে আমার এই ছবিটি।

'টোকাই' ছবিতে হিরো আলমের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। তারা হলেন নুসরাত ও রিয়া। আর নায়ক মেহেদীর বিপরীতে রয়েছেন ইরা শিকদার। এছাড়া ছবির আরও একজন নায়ক হলেন নাহিদ। এর গল্প লিখেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালনা করেছেন বাবুল রেজা।

হিরো আলম প্রযোজিত প্রথম ছবি 'সাহসী হিরো আলম' গেলো বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিল।

এম

RTV Drama
RTVPLUS