• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিধানসভা নির্বাচনে লড়বেন একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২১, ১৮:৫৪
বিধানসভা নির্বাচনে লড়বেন একঝাঁক তারকা
ফাইল ছবি।

বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগ দিয়েছেন অসংখ্য তারকা। তবে ভোটের মাঠে লড়াই করতে সকলকে টিকিট দেয়া সম্ভব হয়নি। আজ শুক্রবার (৫ মার্চ) দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় নতুন মুখ হিসেবে স্থান পেয়েছেন টালিউডের একঝাঁক তারকা।

আরও পড়ুন : ট্রেইলারে ভক্তদের হতাশ করলেন দীঘি (ভিডিও)

ব্যারাকপুর আসন থেকে প্রার্থী করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে। বাঁকুড়া থেকে লড়বেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, আসানসোল দক্ষিণ আসনে লড়বেন অভিনেত্রী সায়নী ঘোষ, কীর্তন শিল্পী অদিতি মুন্সি লড়বেন রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে।

আরও পড়ুন : গোসলের ছবি পোস্ট করে ঝড় তুললেন সুস্মিতার ভাইয়ের বউ!

মেদিনীপুর সদর কেন্দ্র থেকে ভোটে দাঁড়াচ্ছেন অভিনেত্রী জুন মালিয়া। উত্তরপাড়া থেকে দাঁড়াচ্ছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। টিভি অভিনেত্রী লাভলি মৈত্র লড়বেন সোনারপুর দক্ষিণ কেন্দ্র আসন থেকে। কৃষ্ণনগর উত্তরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। সোহম চক্রবর্তী লড়বেন চণ্ডীপুর আসন থেকে।

এবার নতুন করে তৃণমূলে অনেক তারকাই যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের নেত্রী মমতা।

আরও পড়ুন : যে কারণে ট্রোলের শিকার শ্রাবন্তী

সূত্র- এশিয়ানেট নিউজ

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
ঈদ ঘিরে জমজমাট তৃণমূলের রাজনীতি, কেন্দ্রীয় নেতারা এলাকায়
সরকারের অত্যাচার-নির্মমতা চরম পর্যায়ে পৌঁছেছে : মির্জা ফখরুল
‘ঈদের পর তৃণমূল স্বাস্থ্যসেবার মানোন্নয়নে আমি মাঠে নামব’
X
Fresh