• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় চলচ্চিত্র দিবস ২০১৭

বৃষ্টি ভেজা রাতে নাচে-গানে মুগ্ধতা

এ এইচ মুরাদ

  ০৪ এপ্রিল ২০১৭, ১২:৩২
ছবি তুলেছেন- অরণ্য জিয়া

এই বৃষ্টি ভেজা রাতে চলে যেও না/ বৃষ্টিরে বৃষ্টি আয় না জোরে/ বৃষ্টি পড়ে টাপুর টুপুর, নদে এলো বান বৃষ্টি নিয়ে এমন অসংখ্য শ্রোতাপ্রিয় গান রয়েছে ঢাকাই ছবিতে।

আর এ বৃষ্টি যেনো এফডিসির সোমবার সন্ধ্যায় জাতীয় চলচ্চিত্র দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান পণ্ড করতে চাইছে! কিন্তু ৭ টার কিছু পরে ঝুম ঝুমিয়ে বৃষ্টি আরম্ভ হয়।

ঘড়ির কাঁটায় তখন ৮ টা পেরিয়ে গেছে। বৃষ্টির সেই ধারায় এতোটাই মনে হচ্ছিলো আর বুঝি অনুষ্ঠান হলো না। তবে বৃষ্টি মাথায় করেই গ্রিন রুমে প্রবেশ করলাম।

তবে বাইরের ঝড় ও বৃষ্টি পারফরমারদের খুব একটা বিচলিত করতে পারেনি তা অমিত হাসান, মৌসুমী, বিপাশা, কাজী মারুফ, পরী মণি, বেলাল খান, পূজা, ন্যান্সির প্রস্তুতি দেখেই বোঝা যায়।

রাত ১০ টায় অনুষ্ঠান স্থল দর্শকপূর্ণ। মঞ্চে এলেন দেশীয় সিনেমার দুই সুদর্শন নায়ক আমিন খান ও ইমন। তাদের বড় ভাই ও ছোট ভাই রসাত্মক উপস্থাপনা দর্শকদের বিনোদনের খোরাক জুগিয়েছে।

মৌসুমী ও অমিত হাসানের নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই দর্শকদের উচ্ছ্বাস। তারা জনপ্রিয় গান 'এতো ভালোবেস না আমায়'র সঙ্গে পারফরম করেন। নৃত্য পরিচালনায় ছিলেন আজিজ রেজা।

এরপর জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি 'তোমায় আমি জোসনা দেব' গানটি পরিবেশন করেন।

বেশ জমেছিল চিত্রনায়িকা পপি ও জায়েদ খানের যৌথ ড্যান্স পারফরম। বেলাল খান ও পূজা তাদের শ্রোতাপ্রিয় 'অবুঝ পাখি' গান পরিবেশন করেন।

তিনশিল্পী কাজী মারুফ, মিষ্টি জান্নাত ও বিপাশা কবিরের ধামাকা পারফর্মেন্স মন ভরিয়েছে।

'ডানাকাটা পরী' গানের সঙ্গে নেচেছেন করেছেন হালের আলোচিত নায়িকা পরী মণি ও রোশান।

গান গেয়েছেন এস ডি রুবেল। আইরিন-নিরবের ড্যান্স পারফরমেন্স দারুণ ছিল।

বিপাশার ধামাকা

মিষ্টির মুগ্ধতা

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh