• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কঙ্গনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক

  ০২ মার্চ ২০২১, ১২:৩০
কঙ্গনা রানাউয়াত।
কঙ্গনা রানাউয়াত।

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

জাভেদ আখতারের মানহানির মামলার পরিপ্রেক্ষিতেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হলো কুইন খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে। এদিকে সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : সম্পূর্ণ নগ্ন হলেন কিম কার্দাশিয়ান

জানা গেছে, এর ফলে গ্রেপ্তারির নির্দেশ দেওয়া হয়েছে তাকে। তবে কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, এই ঘটনায় নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা।

এই নায়িকা করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন। তাদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন।

আরও পড়ুন : কন্টাক্ট লেন্স গলে নায়িকার চোখ ক্ষতিগ্রস্ত!

ঋত্বিক রোশানের সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন তিনি। এরকম অভিযোগও করেছিলেন কঙ্গনা।

সেসময় সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য ভাইরাল হয়েছিল। সেই জেরেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার। আর ওই মামলার প্রেক্ষিতেই সোমবার অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

আরও পড়ুন : আত্মহত্যার আগে আয়েশার ভিডিও বার্তা

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
নির্বাচনের প্রচারণায় ভিন্ন এক কঙ্গনা
কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন, বিপাকে কংগ্রেস নেত্রী
অবশেষে নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা
X
Fresh