Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

শ্রাবন্তীর হয়েছেটা কী?

একের পর এক বিয়ে বিচ্ছেদ। তৃতীয় স্বামীর সঙ্গে যখন আলাদা থাকছেন ঠিক সেই সময়ে রাজনীতির ময়দানে নামলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী।গতকাল বিজেপিতে যোগ দিয়েছেন এই তারকা অভিনেত্রী।

আপাতত নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি দেখে জনমনে ধারণা আবারও হয়তো প্রেমের ফাঁদে ধরা পড়েছেন শ্রাবন্তী।

আরও পড়ুন : কন্টাক্ট লেন্স গলে নায়িকার চোখ ক্ষতিগ্রস্ত!

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, যদি বলি তোমায় ভালোবাসি? আবার লিখেছেন, যদি বলি তোমায় মিস করছি? একই ছবিতে আবার লিখেছেন, যদি বলি তোমাকেই আমার প্রয়োজন? আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেছেন শ্রাবন্তী।

তিনি লিখেছেন, যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।

আরও পড়ুন : ৬ মাস যোগাযোগ নেই, তবুও শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রোশান

টালিউডের এই জনপ্রিয় নায়িকা অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। ২০০৩ সালে সেটি ছিল শ্রাবন্তীর প্রথম বিয়ে।

২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। এরপর ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন যদি একদিন ছবির নায়িকা। অথচ সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। সবশেষ ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। এখন তারা এক ছাদের নিচে থাকছেন না বলে খবর।

আরও পড়ুন : বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সদ্যোজাত সন্তান নিয়ে হাজির শ্রাবন্তী!

মাত্র ১৬ বছর বয়সী রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। আলোচনা তুঙ্গে, তাহলে কী প্রথম স্বামীর কাছে ফিরে যাওয়ার ইঙ্গিতই দিলেন অভিনেত্রী?

এম

RTV Drama
RTVPLUS