logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

ফের ভাইরাল হলেন রানু মণ্ডল

ফের ভাইরাল হলেন রানু মণ্ডল
ফাইল ছবি

ফেসবুকে এক তরুণের পোস্ট করা গানের ভিডিও ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা বনে যান রানু মণ্ডল। তার গানের গলায় মুগ্ধ হিমেশ রেশমিয়া বলিউডে গান গাওয়ার সুযোগ করে দেন রানুকে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আবারও পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে ফিরে যেতে হয়েছে তাকে।

আরও পড়ুন : বেজবাবা সুমনের শারীরিক অবস্থা সংকটজনক

হঠাৎ করেই রানু মণ্ডলের পুরনো এক গল্প স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে৷ হিমেশকে রানুর ব্যাপারে জিজ্ঞেস করায় হিমেশ নাকি দারুণ ক্ষেপে গিয়েছিলেন৷ যে হিমেশের হাত ধরে বলিউডে গান গাওয়া, সেই হিমেশই এখন রানুকে সহ্য করতে পারছেন না!

সম্প্রতি হিমেশ রেশমিয়া একটি গানের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ৷ যেখানে হিমেশকে সামনে পেতেই পাপারাজ্জিরা জিজ্ঞেস করে বসেন, ‘রানু মণ্ডল কাহা হ্যায়?’ পাপারাজ্জিদের এই প্রশ্ন শুনে ক্ষেপে লাল হয়ে গিয়েছিলেন হিমেশ৷

আরও পড়ুন : সম্পূর্ণ নগ্ন হলেন কিম কার্দাশিয়ান

রাগের সুরে উত্তর দিয়ে হিমেশ জানান, আমি কি রানুর ম্যানেজার? আমি কিভাবে জানব? শুনুন, আমি অনেককেই বলিউডে সুযোগ দিয়েছি৷ রানু প্রথম নয়৷ রানুর গলা অত্যন্ত ভালো৷ লতা মঙ্গেশকরের মতো হারমনি রয়েছে৷ তাই রানুকে ব্যবহার করেছিলাম৷ তবে রানু কোথায় আছে, কী করছে তা আমার পক্ষে সবসময় জানা সম্ভব নয়৷

কথায় আছে, পুরান চাল ভাতে বাড়ে৷ রানু মণ্ডলের সঙ্গে যেন একথা একেবারেই যায়৷ যেভাবে স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে রানাঘাটের স্টেশন থেকে সোজা বলিউডের অন্দরে ঢুকেছিলেন, সেই ভাইরাল হওয়ার অভ্যাস যেন এখনও গেল না !

আরও পড়ুন : কন্টাক্ট লেন্স গলে নায়িকার চোখ ক্ষতিগ্রস্ত!

সূত্র- এই সময়

এনএস

RTV Drama
RTVPLUS