logo
  • ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

বেজবাবা সুমনের শারীরিক অবস্থা সংকটজনক

বেজবাবা সুমনের শারীরিক অবস্থা সংকটজনক
ফাইল ছবি

‘আমার স্বাস্থ্য ভালো নেই। আমার দ্রুত সুস্থতার জন্য দোয়া করুন।’ আজ (১ মার্চ) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন বেজবাবা সুমন।

ক্যাপশনে পুনশ্চ দিয়ে তিনি উল্লেখ করেছেন- এটি আমার বর্তমান প্রতিকৃতি। কোয়ারেন্টিনে জীবন। হাঃ হাঃ হাঃ।

আরও পড়ুন : সম্পূর্ণ নগ্ন হলেন কিম কার্দাশিয়ান

সুমনের সহকারী রাজু আহমেদ জানান, সুমনের স্পাইনাল কর্ডের ব্যথা অনেক বেড়ে গেছে। তিনি যেহেতু আগে থেকেই জার্মানিতে চিকিৎসা নিচ্ছিলেন, এখনো সেখানে যাওয়া প্রয়োজন। কিন্তু মহামারি করোনার কারণে তিনি জার্মানিতে যেতে পারছেন না। তবু চেষ্টা চলছে যত দ্রুত সম্ভব তাকে সেখানে নেওয়ার।

বছর খানেক আগেই চিকিৎসকরা জানিয়েছেন, সুমনের অবস্থা নিয়ে তারা খুব একটা আশাবাদী নন। সার্জারি অসফল হলে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাওয়ার সম্ভাবনা আছে তার। বিলম্ব হওয়ার কারণে সেই সম্ভাবনা আরও প্রবল হয়েছে।

আরও পড়ুন : কন্টাক্ট লেন্স গলে নায়িকার চোখ ক্ষতিগ্রস্ত!

প্রসঙ্গত, জনপ্রিয় ব্যান্ড ‘অর্থহীন’ এর প্রধান সুমন। তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। তবে পাকস্থলীর একাংশ কেটে ফেলাসহ দশবারের বেশি অস্ত্রোপচারের মাধ্যমে তিনি ক্যানসার থেকে মুক্তি পান। এরপর ২০১৭ সালে আবার একটি গাড়ি দুর্ঘটনার শিকার হন বেজবাবা। যার ফলে তার মেরুদণ্ড মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়। এরপর আরও বেশ কয়েকবার সার্জারি করা হয় তার শরীরে। এতসব ধকল সহ্য করেও জীবনের সঙ্গে লড়াই করে যাচ্ছেন সুমন।

এনএস/এম

RTV Drama
RTVPLUS