• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রোজিনার শুরু কাল

বিনোদন ডেস্ক

  ০১ মার্চ ২০২১, ১২:৩২
রোজিনা,
রোজিনা।

এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা রোজিনা প্রথমবার চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। সরকারি অনুদানের নির্মিতব্য এই ছবির নাম ‘ফিরে দেখা’।

মঙ্গলবার (২ মার্চ) থেকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে এর শুটিং শুরু হচ্ছে। পরিচালক রোজিনা জানান, গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে ‘ফিরে দেখা’র ক্যামেরা চালু হবে।

তিনি বলেন, নিজ গ্রামে ছবির শুটিং শুরু করতে যাচ্ছি। সব প্রস্তুতি শেষ হয়েছে। মঙ্গলবার আমরা শুটিংয়ে যাবো। শুরুটা হবে গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে।

প্রথম দিনের শুটিংয়ে অংশ নেবেন নিরব ও স্পর্শিয়া। প্রথম গানের শুটিং শেষ হলে আমরা দ্বিতীয় গানের শুটিং করার পরিকল্পনা করেছি। দ্বিতীয় গানের শুটিংয়ে আমি ও ইলিয়াস কাঞ্চন ভাই অংশ নেবো। টানা শুটিং করে ছবির কাজটি শেষ করতে চাই। বলছিলেন রোজিনা।

‘ফিরে দেখা’ ছবিটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে। গল্পে গ্রামের একটি পরিবার ও অভিনেত্রী রোজিনার ব্যক্তিগত স্মৃতিময় ঘটনা নিয়ে গড়ে উঠেছে। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। আর রোজিনার ভাইয়ের চরিত্রে থাকছেন নিরব। তার বিপরীতে দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। এতে আরও অভিনয় করবেন বড়দা মিঠু, মারুফসহ অনেকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
২৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
X
Fresh