• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্রে অভিনয় করবেন মাইলসের শাফিন আহমেদ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৩
চলচ্চিত্রে অভিনয় করবেন মাইলসের শাফিন আহমেদ
ফাইল ছবি

বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় মাইলস ব্যান্ডের অন্যতম সদস্য ও ভোকালিস্ট শাফিন আহমেদ। আজ (২৮ ফেব্রুয়ারি) ‘রহস্য ঘেরা শহর’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। কিশোর থ্রিলার গল্পে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করবেন তারিক মুহাম্মদ হাসান।

এ প্রসঙ্গে শাফিন আহমেদ বলেন, ‘একটু নতুন অভিজ্ঞতা সঞ্চয় করতে চাইছি। অনেকদিন ধরেই পরিচালকের সঙ্গে আলোচনা চলছিল। অবশেষে আমরা এক হলাম।’

সিনেমাটিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে শাফিন আহমেদকে। তবে চরিত্রটি গোয়েন্দার হলেও সংগীত পরিচালক হিসেবেও হাজির হবেন তিনি। আসন্ন ঈদে মুক্তির লক্ষ্যে আগামী ১১ মার্চ থেকে ‘রহস্য ঘেরা শহর’ সিনেমার শুটিং শুরু হবে।

পরিচালনার পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন তারিক মুহাম্মদ হাসান। তিনি বলেন, শাফিন ভাইকে ধন্যবাদ, তিনি আমার উপর আস্থা রেখেছেন। এর আগেও মিউজিক ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বড় বড় তারকাদের নিয়ে আমি কাজ করেছি। অভিনয় করিয়েছি ক্রিকেট অঙ্গনের তারকাদেরও। আশা করি শাফিন ভাইকে নিয়ে এবারের যাত্রাটা দারুণ হবে।’

সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারি, সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকেই।

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh