logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

অনন্ত জলিলের অনুষ্ঠানে হেনস্তার শিকার হলেন সাংবাদিকরা

নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের প্রেস কনফারেন্সে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেস্ততার শিকার হলেন সাংবাদিকরা। গতকাল ২৭ ফেব্রুয়ারি অনন্ত তার নতুন দুই চলচ্চিত্রের কুশীলবদের নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের আমন্ত্রণ করে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

আরও পড়ুন : তৃতীয় বিয়ে ভাঙতে না ভাঙতেই অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী!

সেখানেই এই নেক্কারজনক ঘটনা ঘটেছে বলে উপস্থিত সাংবাদিকদের বেশ কয়েকজন আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন। ওই অনুষ্ঠানে বেশ কয়েকজন সাংবাদিককে হেনস্তার শিকার হতে হয়। এতে চটে গিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে অনন্ত জলিল নিজে এসে গণমাধ্যমকর্মীদের নিকট দুঃখ প্রকাশ করে 'সরি' বলেন, এরপরে সাংবাদিকরা শান্ত হলেও কিছু সাংবাদিক অনুষ্ঠানে অংশ না নিয়ে চলে যান।

জানা গেছে, ওই অনুষ্ঠানে আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন সিনিয়র সাংবাদিককে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও 'দেখে নেওয়া'র বাক্য ব্যবহার করেন। সঙ্গে সঙ্গে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের 'সরি' বলেন।

আরও পড়ুন : তামিমার পাসপোর্ট ও ডিভোর্স পেপারের ঠিকানা ভুয়া!

এ সময় অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, 'আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট-এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কত শ্রদ্ধা করে সাংবাদিকদের। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।'

এম

RTV Drama
RTVPLUS