• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মৃত্যুদূত রিয়াজুল রিজু

বিনোদন ডেস্ক

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৫
রিয়াজুল রিজু,
রিয়াজুল রিজু।

উপমহাদেশের সর্বকনিষ্ঠ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন। চলচ্চিত্রটির নাম ২ ঘন্টা ১০ মিনিট। এটি পরিচালনা করছেন মুন্তাহিদুল লিটন। সম্প্রতি ঢাকার অদূরে সাভারে শুরু হয়েছে নতুন এই চলচ্চিত্রের শুটিং।

এ প্রসঙ্গে নির্মাতা ও অভিনেতা রিয়াজুল রিজু বলেন, থিয়েটারে অভিনয়ের মাধ্যমে আমার মিডিয়ায় যাত্রা শুরু হলেও পরবর্তীতে নির্মাতা হিসেবেই পরিচিতি লাভ করি। তবে অভিনয়ের নেশা পিছু ছাড়েনি, তাই মাঝে মাঝেই অভিনয় করি। তবে এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছি।

তিনি আরো বলেন, পরিচালককে ধন্যবাদ জানাই আমার অভিনীত প্রথম চলচ্চিত্রেই প্রধান চরিত্র দেওয়ার জন্য। চলচ্চিত্রটিতে মৃত্যুদূত, সৎ মানুষের প্রতিচ্ছবি হিসেবে আমি অভিনয় করছি, এখানে কাজ করার অনেক সুযোগ রয়েছে। আশা করছি ভালো কিছুই হবে।

পরিচালক মুন্তাহিদুল লিটন বলেন, রিজু ভাই অসম্ভব মেধাবী একজন মানুষ নির্মাণের পাশাপাশি অভিনয়ও দুর্দান্ত করেন। ২ ঘন্টা ১০ মিনিট চলচ্চিত্রটি ভিন্ন ধারার ও গল্পের ছবি, যেখানে নেই কোনো কথিত মাসালা সিনেমার মশলা। ছবিটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার। গল্পে থাকবে উত্তেজনা। গল্পে রিজু ভাইয়ের চরিত্রটি গুরুত্বপূর্ণ একটি চরিত্র। আমার বিশ্বাস তিনি চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন।

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির সহযোগী পরিচালক হিসেবে আছেন আমিনুল ইসলাম শাওন। রিয়াজুল রিজু ছাড়া আরো অভিনয় করছেন তানভীর তনু, মানষী প্রকৃতি, প্রবীণ অভিনেতা ববি, জ্যাকি আলমগীরসহ অনেকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
চট্টগ্রামে ঈদে নতুন নোট পাওয়া যাবে ব্যাংকের যেসব শাখায়
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’
X
Fresh