logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

আরটিভি নিউজ ডেস্ক

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৫
আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৫

গুলি করে কুকুর ছিনতাই, সোয়া ৪ কোটি টাকা পুরস্কার!

Dog snatched by shooting, 4 crore reward
সংগৃহীত

মার্কিন পপ তারকা লেডি গাগাকে কে না চেনেন। ব্যতিক্রমী পোশাক পরে সবসময় নিজের আলাদা ফ্যাশন স্টাইল তৈরি করেছেন তিনি। তবে শুধু ফ্যাশন সচেতনই লেডি গাগা। জনপ্রিয় এই গায়িকা পশুপ্রেমী। আর তাই নিজের ছিনতাই হওয়া ‍দুটি কুকুর ফেরত পেতে লাখ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

আরও পড়ুন : বিয়ের জন্য অপেক্ষারত কনে জানতে পারলো তার আপত্তিকর ভিডিও বরের মোবাইলে

অস্কার এবং গ্র্যামি জয়ী এই গায়িকার কর্মী তার দুটি কুকুর নিয়ে বুধবার হাঁটতে বেরিয়ে ছিলেন। কিন্তু এক ব্যক্তি ওই দুটি কুকুর ছিনতাই করে। এসময় কুকুরকে নিয়ে হাঁটতে বের হওয়া ব্যক্তিকে গুলিও করে। এখন নিজের পছন্দের দুটি ফ্রেঞ্চ বুলডগ ফিরে পেতে ৫ লাখ ডলার (প্রায় ৪ কোটি ২৩ লাখ ৮২ হাজার টাকা) পুরস্কার ঘোষণা করেছেন লেডি গাগা।

আরও পড়ুন : সত্য কোনটি, তামিমার ‘তালাক নোটিশ’ নাকি ‘পাসপোর্ট’?

সূত্র জানিয়েছে, যার কাছেই তার দুই কুকুর আছে, তাকে এই ৫ লাখ ডলার দিতে প্রস্তুত রয়েছেন লেডি গাগা। এজন্য ওই ব্যক্তিকে প্রশ্নও করা হবে না বলে জানিয়েছে সূত্রগুলো। কুকুর দুটির বিনিময়ে এই পুরস্কারের অর্থ নেয়ার জন্য যোগাযোগ করতে একটি ইমেইল অ্যাকাউন্টও দেয়া হয়েছে। ছিনতাই যাওয়া ওই দুই কুকুরের নামেই তৈরি করা হয়েছে ওই ইমেইল অ্যাকাউন্ট।

ওই কুকুর দুটির নাম হচ্ছে- কোজি এবং গুস্তাভ। লস অ্যাঞ্জেলসের পুলিশ জানিয়েছে, বুধবার স্থানীয় সময় রাত ৯টায় নর্থ সিয়েরা বনিতা অ্যাভিনিউয়ে এ ঘটনা ঘটে। হামলার পরপর গুলিবিদ্ধ ব্যক্তিকে সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে নেয়া হয়েছে। সেখানে ওই ব্যক্তির চিকিৎসা চলছে।

আরও পড়ুন : গ্রামে পুরুষ নেই, তবুও গর্ভবতী হয় নারীরা!

RTV Drama
RTVPLUS