• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাকিবকে চোর বললেন নাসিরের মডেল বান্ধবী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩১
রাকিবকে চোর বললেন নাসিরের মডেল বান্ধবী
ছবি- সংগৃহীত

বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়ের নিয়মিত ক্রিকেটার নাসির হোসেন। বিয়ে করে যেন মহা বিপদে পড়েছেন তিনি। জানা যায়, আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই নাসিরের সঙ্গে ঘর বাঁধেন তামিমা। আগের সংসারে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও রয়েছে।

গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে সংবাদ সম্মেলনে হাজির হন নাসির হোসেন ও স্ত্রী তামিমা তাম্মি। দু'জনেই সংবাদ সম্মেলনে এসে নিজেদের বক্তব্য তুলে ধরেন। এ সময় নাসির জানান, দীর্ঘ পরিচয়ের পর সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন।

আরও পড়ুন : অসুস্থ হওয়ার পর জানা গেলো...তরুণীকে ধর্ষণ করেছে বেলাল

এবার নাসির-তামিমা ইস্যুতে আলোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন নাসিরের বান্ধবী মডেল-অভিনেত্রী মারিয়া মিম। আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে রাকিবকে উদ্দেশ্য করে কথা বললেও নিজের জীবনের কিছু অংশও তুলে ধরেছেন অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী।

রাকিবকে উদ্দেশ্য করে মারিয়া মিম লিখেছেন, রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে। মেয়েকে দেখতে আসার নাম করে চুরি করে নিয়ে গেছে, আর এখন ব্লেইম দিচ্ছে মায়ের। সব স্বামীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে। আরশকে ওর কাছে আটকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার সঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না। সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মামলা পর্যন্ত করতে হয়েছে।

আরও পড়ুন : নাসিরের ব্যক্তিজীবন নিয়ে নাড়াচাড়া, তুলোধুনো করলেন নায়িকা

তিনি আরও লিখেছেন, এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষের খারাপ মন্তব্য শুনতে হয়। ডিভোর্স হলে মেয়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বামীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মিথ্যা বলছে। আর মিথ্যা হলে রাকিবকে এমন শাস্তি দেওয়া উচিত যাতে কোনো স্বামী এসব হয়রানি করার সাহস না পায়।

এনএস/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জমকালো আয়োজনে বাংলাদেশ জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন
বাংলাদেশ জাতীয় দলে যোগ দিচ্ছেন হামজা
X
Fresh