logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

বন্ধ হচ্ছে ‘ওভারনাইট বান্দরবানে পাঠিয়ে দেবো' বিজ্ঞাপন!

ফাইল ছবি

টেলিভিশন চ্যানেলে তাজা চায়ের বিজ্ঞাপনচিত্রে প্রচারিত ‘আপনাকে ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেবো’ বিজ্ঞাপনটি বন্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য দীপঙ্কর তালুকদার। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংসদ ভবনে পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকে এই প্রসঙ্গে আলোচনা হয়।

বৈঠকে আলোচনার প্রেক্ষিতে পার্বত্য এলাকা নিয়ে এরকম অপপ্রচার বন্ধ করার জন্য বলেছে সংসদীয় কমিটি। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তথ্য মন্ত্রণালয়কে সুপারিশও করা হয়েছে।

বৈঠকে প্রসঙ্গটি তুলেন সংসদ সদস্য দীপঙ্কর তালুকদার। সম্প্রতি তাজা চায়ের বিজ্ঞাপনচিত্রে ‘আপনাকে ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেবো’ ডায়ালগটির প্রসঙ্গ টেনে তিনি বলেন, এমন বিজ্ঞাপনে পার্বত্য অঞ্চল সম্পর্কে জনগণের মাঝে বিরূপ ধারনা সৃষ্টি হয়। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মাঝে এতে পার্বত্য এলাকা শাস্তিমূলক বদলি হিসেবে ধারণা প্রতিষ্ঠা পাবে। তাই এ বিজ্ঞাপন বন্ধ করা উচিত।

কমিটির সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন সদস্য পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং, দীপঙ্কর তালুকদার, কুজেন্দ্র লাল ত্রিপুরা, মীর মোস্তাক আহমেদ রবি ও বাসন্তী চাকমা।

এসআর/এম

RTV Drama
RTVPLUS