logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

সাবেক স্বামীর মামলা

১০ হাজার টাকায় জামিন পেলেন মিলা

১০ হাজার টাকায় জামিন পেলেন মিলা
ছবি- সংগৃহীত

সাবেক স্বামী পারভেজ সানজারিকে অ্যাসিড নিক্ষেপে হত্যা চেষ্টার মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন জনপ্রিয় পপ গায়িকা মিলা। দশ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বেলা ৩টার দিকে ঢাকার জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী শাহীনুর ইসলামের মাধ্যমে আত্মসমর্পণ করেন মিলা। শুনানি শেষে বিচারক দিলারা আলো চন্দনা মুচলেকায় তাকে জামিন দেন।

মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি ২০১৯ সালের ২ জুন দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি হন। রাত আটটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারে। অ্যাসিড হামলার অভিযোগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে ২০১৯ সালের ৪ জুন মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। ওই মামলায় মিলার সহকারী পিটার কিমকেও আসামি করা হয়। মামলাটি তদন্ত করে গত বছরের ৩০ ডিসেম্বর গায়িকা মিলা ও পিটার কিমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১২ মে সংগীতশিল্পী মিলা ও পাইলট পারভেজ সানজারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই তাদের সম্পর্কে ফাটল ধরে। দাম্পত্য কলহের জেরে ওই বছরই ৫ অক্টোবর স্বামী সানজারির বিরুদ্ধে যৌতুক আইনে একটি মামলা করেন মিলা। ওই মামলায় সানজারি জামিন পাওয়ার পর ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন।

এনএস

RTV Drama
RTVPLUS