logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

রাজনীতিতে সক্রিয় হতে চুলে লাল রং করেছেন শ্রীলেখা! (ভিডিও)

রাজনীতিতে সক্রিয় হতে চুলে লাল রং করেছেন শ্রীলেখা!
ছবি- সংগৃহীত

একের পর এক তারকা দল পরিবর্তন করছেন। কেউ বা আবার নতুনভাবে রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন। এটা পশ্চিমবঙ্গের রাজনীতির বর্তমান হাল। টালিউড তারকাদের এই রাজনীতির দৌড়ঝাঁপে নতুন মাত্রা যোগ করলেন আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

কোনদিন কোনকিছু নিয়ে লুকোচুরি করেননি শ্রীলেখা। সেটা ইন্ডাস্ট্রির ‘স্বজনপোষণ’ হোক বা নিজের জীবনের প্রেম, সবেতেই খোলামেলা তিনি। রাজনীতির মাঠে এই অভিনেত্রী মনে প্রাণে একজন বাম দলের সমর্থক। এর আগেও বাম দলের বিনা বেতনে টিউটোরিয়াল সেন্টার উদ্বোধনী মঞ্চ, রক্তদান শিবিরে আমন্ত্রণ পেয়ে ছুটে গেছেন। কিন্তু এবার তিনি নিজেকে যেভাবে উপস্থাপন করলেন সেভাবে ‘বাম রঙে’ আগে কখনো নিজেকে রঙিন করেননি। পাশাপাশি তার ভিডিওর ক্যাপশনে স্পষ্ট আবেদন, ‘ভোট ফর দি লেফট।’ অর্থাৎ, বাম দলকে ভোট দিন।

রাজনীতিতে সক্রিয় হওয়ার বিষয়ে তিনি বলেন, ‘আমি বরাবরই লাল সমর্থক। তবে সক্রিয় রাজনীতিতে এখনই নয়। অন্যদের মতো একসঙ্গে দুই পেশায় কাজ করতে পারবো না। হয় অভিনয়, নয় রাজনীতি যেকোন একটিকে বেছে নিবো। অভিনয় দুনিয়ায় এখনও অনেক কাজ বাকি আছে। তাই এখনই প্রত্যক্ষ রাজনীতিতে জড়াতে পারবো না।’

গেলো মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বাম মঞ্চে হাজির হয়ে এই অভিনেত্রী বলেন, ‘এখানে আসব বলে চুলে লাল রং করিয়েছি। সবুজ-গেরুয়া করবো না, ভয় নেই।’

শ্রীলেখার দাবি, যেদিন থেকে রাজনীতি বুঝেছেন সেদিন থেকে বাম দলকে এভাবেই সমর্থন জানিয়ে আসছেন। দলের হয়ে মিছিলে হেঁটেছেন, মঞ্চেও উপস্থিত থেকেছেন। কারণ শিক্ষিতমনস্ক এই দলের সঙ্গে তার মত মিলে। তাই সবুজ বা গেরুয়া শিবির থেকে একাধিক বার ডাক এলেও তিনি দল বদলের কথা ভাবেননি।

প্রসঙ্গত, বাম দল শ্রীলেখাকে নির্বাচনের টিকিট দিয়েছে এমন ভুয়া খবরে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম। অনুরাগীরাও এতে দোষ খুঁজে পাননি। একুশের নির্বাচনকে ঘিরে যেভাবে তারকাদের দলবদল চলছে তাতে শ্রীলেখা নিজের দলকে প্রকাশ্যে সমর্থন জানাতেই পারেন- এমনটাই বলছেন তার ভক্তরা।

সূত্র- আনন্দবাজার

এনএস

RTV Drama
RTVPLUS