কানাডায় বসে কাঁদছেন তিন্নি!

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২৩:২৮ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪৩

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ
ফাইল ছবি

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘদিন ধরেই মিডিয়া থেকে অনেকটা দূরে অবস্থান করছেন তিনি। বর্তমানে কানাডার মন্ট্রিলে বসবাস করছেন এ অভিনেত্রী। তবে কয়েক দিন ধরে মন ভালো নেই তার। ক্ষণে ক্ষণে কাঁদছেন, কাজকর্মেও খুব একটা মন বসছে না। প্রিয় দাদিকে হারিয়ে ভেঙে পড়েছেন তিন্নি।

জানা যায়, সপ্তাহখানেক আগে ৯৫ বছর বয়সে ব্রেন স্ট্রোক করে বাংলাদেশে মারা যান তিন্নির দাদি বাসন্তী রানী দত্ত। দেশ থেকে দূরে থাকায় প্রথমে দাদির মৃত্যুর ব্যথা বুঝতে না পারলেও এখন তিনি বুঝতে পারছেন জীবনের কি এক অমূল্য সম্পদ হারিয়েছেন।

আরও পড়ুন : স্ত্রীকে নিয়ে স্বপ্নের গাড়ি কিনলেন সিয়াম

তিন্নি বলেন, ‘কিছুদিন ধরেই ঠাকুমার নানা স্মৃতি মনে পড়ছে। যতই দিন যাচ্ছে, স্মৃতিগুলো যেন আরও মাথাচাড়া দিয়ে উঠছে। মনটাকে কোনোভাবেই মানাতে পারছি না।’

আরও পড়ুন : নাসির-তামিমা দম্পতিকে শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া

তিনি আরও বলেন, ‘ঠাকুমার বয়স হলেও নিজে থেকেই সবকিছু করতেন। তিনি যে এভাবে চলে যাবেন ভাবতেও পারিনি। তিনি ছিলেন আমার কলিজার টুকরা। আমি যখন বিনোদন অঙ্গনে কাজ শুরু করি, তখন একমাত্র ঠাকুমাই আমাকে সমর্থন করেছেন। তিনি আমাকে নিয়ে গর্ববোধ করতেন। আমার সঙ্গে শুটিংয়ে যেতেন, ছায়ার মতো আগলে রাখতেন। কিন্তু এভাবে যে হঠাৎ পৃথিবী ছেড়ে চলে গেলেন, শেষযাত্রায় দেখাও করতে পারিনি- তা আমাকে কষ্ট দিচ্ছে।’

আরও পড়ুন : নাসির-তামিমার দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন সুবাহ (ভিডিও)

তিন্নির ঠাকুমা ছিলেন নেত্রকোনা জেলা মহিলা পরিষদের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য। নেত্রকোনা জেলা সমাজসেবা বিভাগের শিক্ষিকাও ছিলেন তিনি। এই মানুষটিই তিন্নির জীবনের পথচলার অন্যতম অনুপ্রেরণা ছিলেন।

এনএস/এসএস