• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নুসরাতের কাছে বিয়েবিচ্ছেদের দাবি জানালেন নিখিল

আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:১৩
Nikhil demanded divorce from Nusrat
নুসরাতের কাছে বিয়েবিচ্ছেদের দাবি জানালেন নিখিল

টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানালেন তার স্বামী নিখিল জৈন। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানান, এই বিষয়ে তিনি এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। নিখিল তাতে কোনও দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে অজমির শরীফে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাতকে নিয়ে কোনও পোস্টও দেননি।

বরং ভালোবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ করলেন।

মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

তবে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেছেন নিখিল। তাহলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে ‘যশরত’-এর সম্পর্কও? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার অপেক্ষা।

আরও পড়ুন: সৃজিতের সিনেমার নায়ক হচ্ছেন তাহসান!

পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
কেমন কাটলো নুসরাতের ঈদ
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
নিজেকে যে কারও চেয়ে বেশি ইসরায়েলপন্থী দাবি ট্রাম্পের
X
Fresh