Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫২
আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৬

স্বামীর জন্মদিনে নায়িকার চুম্বনের ছবি প্রকাশ্যে

ছবিতে রাজ-শুভশ্রী।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। তারা দুজনে দুই বছরের সুখের সংসার কাটিয়ে ফেললেন। বিয়ের আগে দুজনেই একই ইন্ডাস্ট্রির নায়ক ও নায়িকার প্রেমে জড়িয়েছিলেন। দীর্ঘদিনের গুঞ্জন শুভশ্রীর সঙ্গে প্রেম ছিল নায়ক দেবের। অন্যদিকে মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তীর প্রেমের কথা তো কম বেশি সবার জানা।

তবে শেষ পর্যন্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি প্রেম করেই বিয়ে করেছেন। পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি। তারপরও তারকা দম্পতির সম্পর্ক ঠিক প্রথম প্রেমে পড়ার মতোই যেন নতুন। দারুণ কাটছে তাদের সংসার।

উইকিপিডিয়া বলছে ৪৬ এ পা রাখলেন রাজ। ২১ ফেব্রুয়ারি, রোববার রাজ চক্রবর্তীর জন্মদিনে তাকে প্রকাশ্য ভালোবাসায় ভরিয়ে দিলেন স্ত্রী শুভশ্রী।

স্বামী রাজের জন্মদিনে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টে শুভশ্রী লিখেছেন, হ্যাঁ, তুমিই আমার সূর্যালোক, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইলো। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইলো।

ক্যাপশনের সঙ্গে শুভশ্রী যে ছবিটি পোস্ট করেছেন, তাতে রাজকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। রাজের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যাচ্ছে নায়িকাকে।

এম

RTV Drama
RTVPLUS