logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪০
আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১২:২৪

আবারও পুত্রসন্তানের মা হলেন কারিনা

কারিনা কাপুর।

দিনের শুরুতেই সাইফিনা দম্পতির ঘরে এলো নতুন অতিথি। আজ রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন কারিনা কাপুর। মা ও সন্তান দু’জনই সুস্থ আছেন।

এর আগে ২০২০ সালের আগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিলেন বলিউডের এই তারকা দম্পতি। সাইফের মুখে কারিনার দ্বিতীয়বার মা হওয়ার খবরে হইচই পড়ে যায় গোটা বলিউডে। গর্ভবতী থাকাকালীন নিজেকে খুব সহজভাবে সামলে নিয়েছেন এই অভিনেত্রী। সিনেমা থেকে বিজ্ঞাপন, হাতে থাকা সব কাজ শেষ করেছেন কারিনা। শুধু তাই নয়, বেবি বাম্প নিয়ে ফটোশুট করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বেবো।

তৈমুরের জন্মের পর সাইফ ও কারিনাকে নিয়ে সারা ভারতে বিতর্কের ঝড় উঠেছিলো। অত্যাচারী সুলতান তৈমুরের নামে কেন ছেলের নাম রেখেছেন, তা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাদের। তবে দু'জনেই নিজেদের মতো করে সেই বিতর্কের জবাব দিয়েছিলেন।

এই বিতর্কের পর থেকেই তৈমুর আলী খান পাপারাৎজিদের চোখের মণি হয়ে উঠেছিলো৷ তার ছবি তোলার জন্য পাপারাৎজিরা সদা প্রস্তুত থাকতো৷ বলিউডের বহু স্টারের তুলনায় এ ব্যাপারে তৈমুরের জনপ্রিয়তা যে অনেক বেশি, তা স্বীকার করে গোটা বলিপাড়া৷ তাই বলিউডপ্রেমীরা তৈমুরের ভাই বা বোনের ভূমিষ্ঠ হওয়ার খবর নিয়ে অধীর অপেক্ষায় ছিলেন৷

তবে তৈমুরের জন্মের পর যে ভুল হয়েছিলো এবার সেই ভুল করতে চান না সাইফিনা৷ নতুন অতিথির ক্ষেত্রে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখতে চলেছেন তার পরিবার৷

আরও পড়ুনঃ

'পিকে'র সিক্যুয়ালে আমিরের জায়গা নিচ্ছেন রণবীর

এনএস/এম

RTV Drama
RTVPLUS