logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

স্বামীর সাবেক স্ত্রীর মন্তব্যের পর মুখ খুললেন দিয়া মির্জা

Dia Mirza opened her mouth after her husband's ex-wife's remarks
স্বামীর সাবেক স্ত্রীর মন্তব্যের পর মুখ খুললেন দিয়া মির্জা

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। গেলো সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই অভিনেত্রী। তাদের বিয়েকে কেন্দ্র করে আলোচনায় উঠে এসেছেন দিয়ার স্বামীর সাবেক স্ত্রী সুনয়না রেখি।

বৈভব-দিয়ার বিয়ে নিয়ে স্বাভাবিকভাবেই সকলের কৌতূহলের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সুনয়না। সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে অনেকেই তার কাছে জানতে চেয়েছেন। বৈভব রেখির প্রথম পক্ষের স্ত্রী বিষয়টি নিয়ে মুখ খোলার পর নিজের বক্তব্য প্রকাশ করলেন দিয়া মির্জা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৈভবের সঙ্গে ছবি শেয়ার করে দিয়া বলেন, 'অতীত যতই কঠিন হোক না কেন, নতুন করে আরও একবার তোমায় শুরু করতে হবে।'

এদিকে এই বিয়ের পর থেকেই সমালোচনার শিকার হতে হচ্ছে দিয়াকে। সোশ্যাল মিডিয়ায় তাকে আক্রমণ করে কেউ কেউ লিখেছেন, একাধিক বিয়ে বলিউড তারকাদের অভ্যাসে পরিণত হয়েছে। দ্বিতীয় স্বামী ছেড়ে হয়তো সামনে তৃতীয় স্বামীর হাত ধরবেন দিয়া।

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। ৫ বছর এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদ ঘটে তাদের। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে, তা নিয়ে একেবারেই মুখ খোলেননি এ অভিনেত্রী। তবে শোনা যায়, চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের সম্পর্কের জেরেই তাদের বিচ্ছেদ ঘটে।

সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর লকডাউনের সময় থেকেই মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা নতুন করে সম্পর্কে জড়ান। শুধু তাই নয়, প্রেমিকের পালি হিলের বাড়িতে দু'জনে একসঙ্গে থাকতে শুরু করেন দিয়া। পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন এই নব-দম্পতি। সূত্র- জি নিউজ

এনএস/পি

RTV Drama
RTVPLUS