logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

দিয়া মির্জার সঙ্গে সাবেক স্বামীর বিয়ে নিয়ে যা বললেন সুনয়না

What Sunaina said about her ex-husband's marriage with Dia Mirza
দিয়া মির্জার সঙ্গে সাবেক স্বামীর বিয়ে নিয়ে যা বললেন সুনয়না

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। গেলো সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই অভিনেত্রী। তাদের বিয়েকে কেন্দ্র করে আলোচনায় উঠে এসেছেন দিয়ার স্বামীর সাবেক স্ত্রী সুনয়না রেখি।

ব্যবসায়ী বৈভব রেখির সাবেক স্ত্রী সুনয়না পেশায় একজন যোগপ্রশিক্ষক এবং ওয়েলনেস থেরাপিস্ট। নেট দুনিয়ায় তিনি খুব জনপ্রিয়। তার ফলোয়ারের সংখ্যা ৯০ হাজার ছাড়িয়ে গিয়েছে। বৈভব-দিয়ার বিয়ে নিয়ে স্বাভাবিকভাবেই সকলের কৌতূহলের কেন্দ্রে চলে এসেছেন সুনয়না। সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে অনেকেই তার কাছে জানতে চেয়েছেন।

সুনয়না জানিয়েছেন, তিনি একদম ঠিক আছেন। তাছাড়া এই বিয়ে নিয়ে তার এবং বৈভবের মেয়ে সামাইরা খুবই উত্তেজিত। সামাইরা বিয়ের আসরে খুব আনন্দ করেছে। এবার সে অন্তত একটা পরিবার পেল।

তিনি আক্ষেপের সুরে বলেন, দাম্পত্যে ভালোবাসা দেখতে পাওয়াটাও সামাইরার জন্য খুব দরকার। কারণ ছোটবেলায় সে তার বাবা-মায়ের মধ্যে সুসম্পর্ক দেখতে পায়নি।

এদিকে এই বিয়ের পর থেকেই সমালোচনার শিকার হতে হচ্ছে দিয়াকে। সোশ্যাল মিডিয়ায় তাকে আক্রমণ করে কেউ কেউ লিখেছেন, একাধিক বিয়ে বলিউড তারকাদের অভ্যাসে পরিণত হয়েছে। দ্বিতীয় স্বামী ছেড়ে হয়তো সামনে তৃতীয় স্বামীর হাত ধরবেন দিয়া।

এমন হাজারও সমালোচনার জবাব দিয়ে ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, ভালোবাসা যে বৃত্তে এসে সম্পূর্ণ হয়, তাকে পরিবার বলে। ভালোবাসার দরজায় এসে কড়া নাড়া, সেই শব্দ শুনতে পেয়ে দরজা খুলে দেওয়া এবং তার চোখে নিজেকে খুঁজে পাওয়া-অলৌকিক ঘটনা ছাড়া আর কিছুই নয়। সেই পূর্ণতা আর আনন্দই এবার বৃহত্তর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমি চাই, সব ধাঁধারা যেন নিজেদের হারিয়ে যাওয়া টুকরোগুলো খুঁজে পায়। সব হৃদয়ের অসুখ যেন সেরে ওঠে। প্রার্থনা করি, ভালোবাসার এই অলৌকিক ধরন যেন আমাদের সবার জীবন ঘিরে ধীরে ধীরে উন্মোচিত হয়।

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। ৫ বছর এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদ ঘটে তাদের। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে, তা নিয়ে একেবারেই মুখ খোলেননি এ অভিনেত্রী।

এনএস/পি

RTV Drama
RTVPLUS