logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৮
আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৩

অর্ধশতাধিক সিনেমা হলে ‘পাগলের মতো ভালোবাসি’

'Love like crazy' if there are more than 50 movies,
অর্ধশতাধিক সিনেমা হলে ‘পাগলের মতো ভালোবাসি

চলমান করোনা মহামারির কারণে নতুন সিনেমা মুক্তির সংখ্যা একেবারে কমে গেছে। গেলো বছরের মার্চে ছাড়পত্র পেলেও প্রায় এক বছর পর আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দেশের প্রায় অর্ধশতাধিক হলে মুক্তি পেল শাহীন সুমন পরিচালিত আসিফ নূর ও অধরা খান অভিনীত নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’।

অধরা বলেন, আমি চেয়েছিলাম আগেই সিনেমা আসুক। কারণ প্রথম সিনেমার সঙ্গে সবার ইমোশন মিশে থাকে। কিন্তু নানা জটিলতা ও করোনা ইস্যুর কারণে সম্ভব হয়নি। আনন্দের বিষয়, ফাইনালি দর্শক সিনেমাটি পেতে যাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে প্রেক্ষাগৃহে গিয়ে সকলকে সিনেমাটি দেখার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার মাধ্যমে প্রথম অভিনয়ে এসেছিলেন অধরা খান। ২০১৬ সালে ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার শুটিং শুরু হলেও কাজটি শেষ হতে লেগে যায় চার বছর। ইতোমধ্যে নায়ক ও মাতাল নামে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার তার ক্যারিয়ারের প্রথম সিনেমাটি মুক্তি পেল।

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন শাহীন সুমন। ছবির অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত, সাদেক বাচ্চু, জয় রাজ। গানগুলো লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন ও আহম্মেদ হুমায়ূন।

যে সব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি

ঢাকার চিত্রামহল- আনন্দ, বিজিবি, গীত, সেনা সিনেমা হলে চলছে পাগলের মতো ভালোবাসি। এছাড়া নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), চাঁদমহল (কাঁচপুর), মমতা (মাধবদী), সেনা (নবীনগর, সাভার), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), মনিহার (যশোর), বনলতা (ফরিদপুর), লিবার্টি (খুলনা), সংগীতা (খুলনা), মালঞ্চ (টাঙ্গাইল), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ)।

এনএস/পি

RTV Drama
RTVPLUS