• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৪
শ্রীলেখা মিত্র

একের এক তারকা দল পরিবর্তন করছেন। কেউ বা আবার নতুনভাবে রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন। এটা পশ্চিমবঙ্গের রাজনীতির বর্তমান হাল। টালিউড তারকাদের এই রাজনীতিতে দৌড়ঝাঁপ নিয়ে মুখ খুললেন আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

‘মুড়ি-মুড়কি’র মতো তারকাদের রাজনীতির ময়দানে পদার্পণ করাকে মোটেই ভালো চোখে দেখছেন না এই অভিনেত্রী। অতঃপর স্বভাবসিদ্ধগতভাবেই বিঁধলেন ‘ওদের’, যারা কি না গ্ল্যামার ইন্ডাস্ট্রির অংশ হয়েও রাজনীতির ময়দানে শিল্পীসত্ত্বা বিসর্জন দিয়ে একে-অপরের দিকে কাঁদা ছোঁড়াছুঁড়িতে মত্ত হয়েছেন। যেখানে তাদের কাছে ব্যক্তিগত মানুষ, শিল্পীসত্ত্বার থেকে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক রং।

জানেন কী? শ্রীলেখা মিত্র মনে-প্রাণে বামপন্থী। তা ঘাসফুল কিংবা পদ্ম শিবিরের ‘তারকা-খচিত একুশের নির্বাচনী রণ-নীতির’ মতো বাম শিবিরের প্রস্তাব নায়িকার কাছে এলে কী তিনি গ্রহণ করবেন? উত্তরে শ্রীলেখার সাফ কথা, বাম শিবিরের পক্ষ থেকে সেরকমভাবে কোনো প্রস্তাব এলে, আমি যদি ‘কনভিনসড’ হই, তাহলে ভেবে দেখব। কিন্তু আপাতত কোনো ইচ্ছে নেই। কারণ, আমি রাজনীতি করলেও নিজেকে পুরোটাই উজার করে দেবো সেখানে। সেক্ষেত্রে আমার নতুন অধ্যায় (পরিচালনায়) ব্যঘাত ঘটতে পারে। সিনেমাটা আমি বুঝি, রাজনীতিটা আমি বুঝি না! রাজনৈতিক ছত্রছায়ায় না থেকেও যেভাবে মানুষের পাশে থাকা যায়, আমি থাকি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলেখার শেষ বছর ২০২৪!
X
Fresh