• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গানে মাতালেন শ্রেয়া, সাংবাদিকদের কনসার্ট বয়কট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০১৭, ১১:৩৫
শ্রেয়া ঘোষালের ছবি তুলেছেন- মঞ্জুরুল

দর্শকে পরিপূর্ণ তখন মিলনায়তন। ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল মঞ্চে এলেন রাত ৯টায়। অপেক্ষায় সবাই গান শোনার।

একে একে শ্রেয়া গাইলেন তার শ্রোতাপ্রিয় বাহারা বাহারা, আগার তুম মিল যাও, জাদু হে নাশা হে, জিয়া জ্বলে, তুম হি তো গানগুলো। দর্শকরা মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করছিলেন এ শিল্পীর সুরের জাদু।

বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে শুক্রবার সন্ধ্যায় 'শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা'র আয়োজন করে অক্টোপি। তাদের সঙ্গে ছিল এটিএন ইভেন্টসও।

অনুষ্ঠানে গানের ফাঁকে শ্রেয়া বলেছিলেন, ঢাকায় এতো ভালো শ্রোতা আছে বলেই বারবার ছুটে আসি।

সবই ঠিক ছিল। শুধু ছিল না কনসার্ট কাভার করতে যাওয়া সাংবাদিকদের সন্মান-মর্যাদা।

শুরু থেকেই সাংবাদিকদের প্রবেশে বাধা দেয়া, হয়রানি, ছবি তুলতে নিষেধ করা, এমনকি ভেতরে ঢুকতে দেয়া হবে না কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান অক্টোপির বিরুদ্ধে এমন সব অব্যবস্থাপনার অভিযোগ উঠেছে।

অনুষ্ঠান শেষ হবার আগেই আয়োজকদের বিরুদ্ধে অব্যবস্থাপনার অভিযোগ তুলে মিলনায়তন ত্যাগ করেন দায়িত্বরত সাংবাদিকরা। আয়োজক প্রতিষ্ঠানটির কর্মকর্তা মামুনের বিরুদ্ধে অব্যবস্থাপনা এবং সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে।

শ্রেয়া ছাড়া আরো গান করেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়, বাংলাদেশের মিফতাহ জামান, পিন্টু ঘোষ ও আনিকা। উপস্থাপনায় ছিলেন আমব্রিন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh